1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিনয়কাঠি ব্লাড ডেনার্স ফাউন্ডেশন (BBDF) এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

বিনয়কাঠি ব্লাড ডেনার্স ফাউন্ডেশন (BBDF) এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৪২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // গতকাল ২০শে জানুয়ারি ২০২৩ শনিবার সকাল ১০ ঘটিকায় ঝালকাঠি সদর উপজেলার ২নং বিনয়কাঠী ইউনিয়নে আর্ত মানবতার সেবায় নিয়োজিত একমাত্র সেচ্ছাসেবী সংগঠন BBDF এর অফিস মিলনায়তনে তাদের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন উপলক্ষে এক সেচ্ছাসেবী মিলনমেলার আয়োজন করে।

 

সংগঠনের সভাপতি শাহরিয়ার শামিম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এন,মাহমুদ রাজু এর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের পৃষ্ঠপোষক মোঃ জিয়াউর রহমান, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম,BBDF এর উপদেষ্টা কাজী সাইফুল ইসলাম,সালাউদ্দীন লিটু, সহ-সভাপতি হাসান মাহমুদ,দপ্তর সম্পাদক তানজিল সরদার,কোষাধ্যক্ষ ফাহাদ ইলাহী সহ আরো অন্যান্য সদস্যবৃন্দ। সভার শুভেচ্ছা বক্তব্যে শাহরিয়ার শামীম জানান “মানবতার টানে,রক্তের সন্ধানে ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে একঝাঁক তারুন্যের হাত ধরে ২০ শে জানুয়ারি ২০২০ সালে প্রতিষ্ঠা করা হয় BBDF সংগঠনটি। সংগঠনটি সেচ্ছায় রক্তদান এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কার্যক্রম করে যাচ্ছে। BBDF সম্পূর্ন অরাজনৈতিক ও অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন।

 

২০২৩-২৪ বর্ষে তারা ২৮০ গর্ভবতী মা এবং অন্যান্য ৩২০ রোগী সহ সর্বমোট ৬০০ জন রোগীকে সেবা দান করেছে। সর্বদা অসহায় মানুষের পাশে থেকে সংগঠনকে এগিয়ে নেয়ার আশাবাদ ব্যক্ত করেছেন সংগঠনের সদস্যরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ