1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
লালমোহনে ২২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প

লালমোহনে ২২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ২৬ 0 বার সংবাদি দেখেছে
লালমোহন প্রতিনিধিঃ
ভোলার লালমোহনে ২২ বছরের সাজাপ্রাপ্ত আসামি মো: সিরাজ (৪৫) কে দীর্ঘ ১৯ বছর পালিয়ে থাকার পর গ্রেফতার করা হয়।
(বুধবার ২৪ জানুয়ারি) আনুমানিক রাত ১০ টার দিকে এস.আই শক্তি পদ মৃধা ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে লালমোহন পৌরসভার ১১ নং ওয়ার্ড মুন্সিগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মো: সিরাজ উপজেলার কালমা ইউনিয়নের বালুরচর গ্রামের রাঢ়ি বাড়ির মৃত হাসান আলীর ছেলে।
এ বিষয়ে লালমোহন থানার ওসি (তদন্ত) মো: এনায়েত হোসেন বলেন, ২০০৫ সালে গ্রেফতারকৃত সিরাজের বিরুদ্ধে চরফ্যাশন থানায় একটি ডাকাতির মামলা হয়। ঐ মামলায় ২০২২ সালের (জুন মাসে) তার বিরুদ্ধে ২২ বছরের সাজা ঘোষণা করেন বিচারক। সাজা ঘোষণার পর থেকেই আত্মগোপনে ছিলেন থাকতে শুরু করেন সিরাজ। তবে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এরপর বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ