1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
আদালত কক্ষে সোফা থেকে বেরিয়ে এলো সাপ, যা ঘটলো এরপর - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

আদালত কক্ষে সোফা থেকে বেরিয়ে এলো সাপ, যা ঘটলো এরপর

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ৪৮ 0 বার সংবাদি দেখেছে

আদালতে বিচারকাজ চলাকালীন বেরিয়ে আসে একটি সাপ! সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে উপস্থিত সবার মাঝে। সাপের ভয়ে আদালতের কার্যক্রম মুলতবি ঘোষণা করলেন বিচারক। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ঝালকাঠি জেলা জজ আদালতের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এর কক্ষে এ ঘটনা ঘটে। এ সময় আইনজীবী, বিচারক এবং বিচারপ্রার্থীরা সাপ দেখতে পেয়ে ভয়ে ছোটাছুটি শুরু করে। বিচারক আদালতের কার্যক্রম বন্ধ করে তার খাস কামরায় চলে যায় এবং সমস্যা সমাধানের নির্দেশ দেন। পরে আইনশৃঙ্খলা বাহিনী এসে সাপটিকে মেরে ফেলেন এবং পরিস্থিতি স্বাভাবিক হয়।

আদালতের বেঞ্চ সহকারী শাহ জামাল বলেন, দুপুরে এজলাসে বিচারকাজ চলাকালে আইনজীবীদের বসার সোফার পিছনের ফোমের ভেতর সাপটি দেখতে পান এক আইনজীবী। এ সময় তিনি চিৎকার দিলে আদালত কক্ষে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাজিয়া আফরোজ, বিচারক সকলকে নিরাপদে থাকতে বলে এজলাস কক্ষ ত্যাগ করেন। এজলাস কক্ষ থেকে সোফাটি বের করে উপস্থিত লোকজন সাপটিকে পিটিয়ে মেরে ফেলে। পরে আদালতের বিচার কার্যক্রম আজকের মত মুলতবি করা হয়।

এ ব্যাপারে আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বনি আমিন বাকলাই বলেন, হঠাৎ করে বিচারকের রুম একটি সাপ দেখা যায় সবাই ভয়ে রুম থেকে বেরিয়ে যায়। পরে আইনশৃঙ্খলা বাহিনী এসে সাপটিকে মেরে ফেলে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সাপটি কিভাবে এখানে আসলো তা তদন্ত সাপেক্ষে পরে জানানো হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ