1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে হুইপ হবার পর নিজ এলাকায় এমপি মাশরাফি মেগা প্রজেক্ট গুলো ৫ বছরের মধ্যে দৃশ্যমান হবে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

নড়াইলে হুইপ হবার পর নিজ এলাকায় এমপি মাশরাফি মেগা প্রজেক্ট গুলো ৫ বছরের মধ্যে দৃশ্যমান হবে

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬২ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইলে হুইপ হবার পর নিজ এলাকায় এমপি  মাশরাফি মেগা প্রজেক্ট গুলো ৫ বছরের মধ্যে দৃশ্যমান হবে। ক্রিকেট খেলোয়াড় থেকে সংসদ সদস্য। এবার হয়েছেন জাতীয় সংসদের হুইপ। জীবনের তিনটি গুরুত্বপূর্ণ ধাপ পেরিয়ে সামনের দিকে এগিয়ে চলেছেন নড়াইল-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ মাশরাফি বিন মোর্তজা।  উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে গোপালগন্জের টুঙ্গীপাড়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা জানাতে যাবার আগে নিজ এলাকা নড়াইলে আসেন। তিনি সকালে সার্কিট হাউসে উপস্থিত হন। সেখানে একদল চৌকস পুলিশ বাহিনীর সালামী গ্রহণ করেন। পরে হাউসের ভিভিআইপি রুমে জেলার প্রশাসনিক উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে সাময়িক সময়ের জন্য মতবিনিময় করেন। সকাল সাড়ে ৯টার দিকে টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে সার্কিট হাউস ত্যাগ করেন।
এর আগে তিনি জেলা প্রশাসন রচিত সমৃদ্ধির অগ্রযাত্রায় নড়াইল শীর্ষক সুভেন্যুর ফিতা কেটে উদ্বোধন করেন।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন,বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদিচ্ছায় আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। তিনি বলেন,খেলাধূলা আর সংসদ সদস্যের কার্যক্রম আমি এক চোখে দেখি না। দুটি আলাদা কাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন তা জীবন বাজি রেখে সুন্দরভাবে করতে চেষ্টা করবো। আমি নড়াইলের সকল শেণি পেশার মানুষের দোয়া আর্শীবাদ কামনা করছি।
তিনি আরো বলেন,মেগা প্রজেক্ট গুলো ৫ বছরের মধ্যে দৃশ্যমান হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ