1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
দুর্নীতির প্রতিবাদ করায় চেয়ারম্যানের রোষানলে ইউনিয়ন আওয়ামীলীগের নেতা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

দুর্নীতির প্রতিবাদ করায় চেয়ারম্যানের রোষানলে ইউনিয়ন আওয়ামীলীগের নেতা

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৬ 0 বার সংবাদি দেখেছে

নিউজ ডেস্ক।। 

নড়াইল সদরের কলোড়া ইউনিয়নের চেয়ারম্যানের রোষানলে পড়ে এবার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক উৎপল বিশ্বাসের নামে মিথ্যা মামলা দেওয়ার লিখিত অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জানাযায নড়াইল সদরের কলোড়া ইউনিযন চেয়ারম্যান আশিস কুমার বিশ্বাসের সাথে একই ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মো:শাহরিয়ার আলম মুক্ত ও সাধারন সম্পাদক উৎপল বিশ্বাসের সঙ্গে দীর্ঘদিন ধরে দন্দ চলে আসছে। দূর্নিতির বিরুদ্ধে প্রতিবাদ করায় এ দন্দের সৃষ্টি হয় বলে লিখিত অভিযোগে জানা যায়। এর পর উৎপল বিশ্বাসকে আশিস চেয়ারম্যান জীবন নাশের হুমকি দেয় এর পরিপ্রেক্ষিতে উৎপল বিশ্বাস নড়াইল সদর থানায় সাধারন ডায়েরী করেন ডায়েরী নং ৬৭০/২২
এর পর থেকে আওয়ামীলীগ নেতা উৎপল বিশ্বাসের উপর চেয়ারম্যান ও মেম্বর এবং তার অনুসারিদের দিয়ে একের পর এক মিথ্যা মামলা দায়ের করে আসছে।মামলা নং mp 194/23 narail,cr 71/23 khulna,cr 625/23 narail
এই ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলার অবসান দেখতে চায় কলোড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সাধারন জনগন।
এ বিষয় জানতে চাহিলে কলোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহরিয়ার আলম মুক্ত বলেন ৮নং কলোড়া ইউনিয়নের চলমান সাধারন সম্পাদক উৎপল বিশ্বাসকে নিয়ে যে চলমান মামলা গুলো চলোমান রয়েছে সে গুলো ষড়যন্ত্রের শিকার,সম্পূর্ণ মিথ্যা ভিত্তহীন ও বানোয়াট একটি কুচক্রী মহল তাদের স্বার্থ হাসিলের জন্য এই মামলা গুলো করেছে।
কলোড়া ইউনিয়নের আগদিয়া গ্রামের খন্দকার ফারুক হোসেন মকিনুরের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন মামলা গুলি সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন এবং ষড়যন্ত্রের শিকার।
কলোড়া ইউনিয়নের বাহিরগ্রামের ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য মফিজুর ফকির বলেন একটি স্বার্থনেশী মহল উৎপলকে সায়েস্তা করার জন্য এই মিথ্যা মামলা দায়ের করেছে।
ক্রীড়া সংগঠক রবিউল ইসলাম রবি বলেন উৎপল বিশ্বাস কে এভাবে মিথ্যা মামলা দায়ের করা ঠিক নয়।এর ফলে সমাজ কলুসিত হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ