1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ইউপি সদস্যর পরকীয়ায় প্রবাসীর সন্তানরা বিপাকে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

ইউপি সদস্যর পরকীয়ায় প্রবাসীর সন্তানরা বিপাকে

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৭ 0 বার সংবাদি দেখেছে

হিজলা প্রতিনিধি // বরিশালের কাজিরহাট থানার ‘আন্ধারমানিক ইউনিয়নের ইউপি সদস্য লিটন হাওলাদার পরকীয়ায় বিপাকে পড়েছে প্রবাসীর দুই সন্তানরা । জানাযায় ইউপি সদস্য লিটন হাওলাদার দীর্ঘদিন ধরে একই গ্রামের ছাত্তার মৃধার প্রবাসী ছেলে সজলের স্ত্রীর সাথে পরকীয়া করে আসছে ।

এ বিষয়ে প্রবাসী সজলের মা একাধিকবার বাধা দিলেও পরকীয়া থেকে ফেরাতে পারিনি ছেলের বউ ও লিটন মেম্বারকে। এ ঘটনায় প্রবাসী সজলের মা জানায় আমার ছেলে ৭ বছর যাবৎ প্রবাসে রয়েছে।তার একটি ছেলে ও একটি মেয়ে সন্তান আছে।ছেলে বিদেশ থাকার সুবাধে তার স্ত্রী স্থানীয় ইউপি সদস্য লিটন বেপারীর সাথে অবৈধ সম্পকে জড়িয়ে পড়ে।তাকে একাধিকবার বাধা দিলেও অবৈধ সর্ম্পক্য থেকে ফেরাতে পারিনি।

পরে লিটন মেম্বারের সাথে ছেলে স্ত্রী রুমে হাতেনাতে ধরি।পরে বিষয়টি প্রবাসী ছেলেকে জানাই।তাই ছেলে তার স্ত্রীকে পরকীয়া কারনে রাখবে বলায় সন্তান রেখে বাবার বাড়িতে চলে যায়। এসব অভিযোগ অস্কীকার করে ইউপি সদস্য লিটন হাওলাদার বলেন আমাকে রাজনৈতিক কারনে ফাসানো হচ্ছে।সজলের স্ত্রী আখিনুর একজনের কাছে টাকা পায়।সেই টাকা তুলে দেওয়ার জন্য আমাকে বলে।

এজন্যই সজলের স্ত্রী আখিনুরের সাথে আমার কথাবার্তা হয়। পরকীয়া কারনে বাবার চলে গেছে এখন ওই নারীর সাথে কিসের সম্পর্ক্য জবাবে বলেন আমি ইউপি সদস্য তাই এখানো কথা বলি টাকা তুলে দেওয়ার জন্য। একই সুরে প্রবাসীর স্ত্রী আখিনুর বলেন একজনের নিকট টাকা পাব।তাই মেম্বার মাধ্যমে টাকা উঠানো জন্য ফোনে কথা বলি।এজন্য আমার স্বামী তার বাসা থেকে বের করে দিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ