1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ধামরাইয়ে বিল ইজারায় অনিয়মের অভিযোগ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

ধামরাইয়ে বিল ইজারায় অনিয়মের অভিযোগ

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৫৮ 0 বার সংবাদি দেখেছে

খোকন হাওলাদার, সাভার (ঢাকা) প্রতিনিধি // ঢাকার ধামরাইয়ে অগ্রিম টাকা নিয়ে বিল ইজারা না দেয়ার অভিযোগ উঠেছে কায়েৎ পাড়া মৎসজীবি সমবায় সমিতির সাধারণ সম্পাদক শ্রী খগেজ চন্দ্র রাজবংশীর বিরুদ্ধে। এ বিষয়ে ধামরাই উপজেলা নির্বাহী অফিসারের নিকট মো. আলী খান বাদী হয়ে অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মো. আলী খান ও মো. শাহীন এর নিকট হতে বিলের ইজারা বাবদ ১০০০০০ টাকা নিয়ে কায়েৎ পাড়া মৎসজীবি সমবায় সমিতির প্যাডে একটি লিখিত চুক্তি করেন। কিন্তু সমিতির সাধারণ সম্পাদক চুক্তির নিয়ম অনুযায়ী বিলের ইজারা বুঝিয়ে দেননি। বিল বুঝে না পেয়ে ভুক্তভোগীরা টাকা ফেরত চাইলে দেই দিচ্ছি বলে তাদের বিভিন্ন সময় দিচ্ছেন, কিন্তু টাকা ফেরত অথবা বিলের ইজারা বুঝিয়ে দিচ্ছেন না।

এ বিষয়ে ভুক্তভোগী মো. আলী খান বলেন, আমরা বিল ইজারার জন্য নগদ এক লক্ষ টাকা দিয়েছি। খগেজ চন্দ্র রাজবংশী চুক্তির নিয়ম ভঙ্গ করেছে। সে আমাদের বিল দেয়নি এখন টাকা ফেরত চাইলে শুধু কালক্ষেপন করছে। এছাড়া আমরা শুনেছি সে আরোও কয়েকজনের কাছ থেকে বিল ইজারার নামে টাকা হাতিয়ে নিচ্ছে, তাই আমরা ইউএনও মহোদয়ের কাছে অভিযোগ করেছি যাতে সুষ্ঠু একটা বিচার পাই।

অভিযোগের বিষয়ে কায়েৎ পাড়া মৎসজীবি সমবায় সমিতির সাধারণ সম্পাদক খগেজ চন্দ্র রাজবংশী বলেন, টাকা যে দিলো তার তো প্রমান থাকা লাগবো, অভিযোগ দিলেই হলো। আইচ্ছা অভিযোগের জবাব আমি দিমুনি।

এবিষয়ে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, অভিযোগ পেয়েছি, সরেজমিন তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ