1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মাত্র তিন শব্দ বলতেই ৫ কোটি পারিশ্রমিক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

মাত্র তিন শব্দ বলতেই ৫ কোটি পারিশ্রমিক

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৪০ 0 বার সংবাদি দেখেছে

বিনোদন ডেস্ক // মাত্র তিন শব্দ বলতে পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তেলুগু সুপারস্টার মহেশ বাবু, এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, সম্প্রতি অনলাইন টাকা আদান-প্রদানকারী অ্যাপ ‘ফোন পে’-তে কণ্ঠ দিয়েছেন এই অভিনেতা। এতে তিনি শুধু তিনটি শব্দ বলেছেন। ‘থ্যাঙ্ক ইউ, বস’। আর এর জন্যই পারিশ্রমিক নিয়েছেন পাঁচ কোটি টাকা।

ফোন পে যারা ব্যবহার করেন, তারা ইতিমধ্যেই মহেশ বাবুর কণ্ঠে ধন্যবাদ শুনে ফেলেছেন। এই কাজের জন্য যে পারিশ্রমিক নিয়েছেন মহেশ বাবু সেটা প্রকাশ্যে আসার পর অনেকেই বুঝেছেন, কেন বলিউডের পারিশ্রমিক নিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন মহেশ বাবু।

বলিউড ইন্ডাস্ট্রি তাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। তাই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই থাকতে চান তিনি। বছর খানেক আগে প্রকাশ্যেই মনের কথা বলেছিলেন তেলুগু ছবির তারকা মহেশ বাবু। তেলুগু তারকার এমন মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছিল। অনেকেই পাল্টা তোপ রেখেছিলেন মহেশের বিরুদ্ধে। প্রশ্ন উঠেছিল, বলিউডে ‘উপযুক্ত’ পারিশ্রমিক না হয় পাবেন না, কিন্তু তেলুগু ছবি থেকেই বা কত টাকা আয় করেন মহেশ?

দক্ষিণী ইন্ডাস্ট্রির এই তারকা পারিশ্রমিকের দিক দিয়ে দেশের প্রথম সারির অভিনেতাদের মধ্যে রয়েছেন। সূত্রের খবর, প্রতি সিনেমা প্রতি মহেশ বাবু ৫০ কোটির কম পারিশ্রমিক নেন না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ