1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সাইফকে দলে না নেওয়ার কারণ জানালেন অধিনায়ক শান্ত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

সাইফকে দলে না নেওয়ার কারণ জানালেন অধিনায়ক শান্ত

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ২৪ 0 বার সংবাদি দেখেছে
স্পোর্টস ডেস্ক // শ্রীলংকার বিপক্ষে আগামী ৪ মার্চ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। তিন ম্যাচের এই সিরিজ স্পিনার আলিস ইসলাম ছিটকে যাওয়ায় মিডলঅর্ডার ব্যাটার জাকের আলীকে দলে নেওয়া হয়েছে। তবে অনেকে ভেবেছিলেন, ফরচুন বরিশালের হয়ে বিপিএল শিরোপা জেতা মোহাম্মদ সাইফউদ্দিনের সুযোগ মিলতে পারে। কিন্তু জাকের আলীকে বেছে নিয়েছে বাংলাদেশ।

সাইফ ইনজুরির পর বিপিএল দিয়ে দারুণ কামব্যাক করেছেন। ৪ ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়ে ১৮৫.২৯ স্ট্রাইকরেটে করেছেন ৬৩ রান, নিয়েছেন ১৫টি উইকেটও। যদিও জাকেরও টুর্নামেন্টজুড়ে ভালো খেলেছেন। ১৪ মাচের ১০ ইনিংসে খেলে তিনি করেন ১৯৯ রান। স্ট্রাইকরেটটাও উঁচু মানের, ১৪১.১৩। এরমধ্যে ৮ ইনিংসে তিনি ছিলেন অপরাজিত।

এই মুহূর্তে বাংলাদেশের প্রেক্ষিত বিবেচনায় অলরাউন্ডারই বেশি প্রয়োজন। তবুও কেন জাকেরকে দলে নিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)? এবার তার ব্যাখ্যা দিয়েছেন জাতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

আজ রবিবার সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ। সেখানে জাকেরকে দলে নেওয়ার ব্যাখ্যায় শান্ত বলেন, ‘আমাদের কিন্তু মাশাল্লাহ ভালো স্পিন অপশন আছে। রিশাদ খুবই ভালো বল করছে। তাইজুল ভাই আছেন। জাকের আলীকে নেওয়ার পেছনে একটাই কারণ, আমাদের কাছে মনে হয়েছে, মিডলঅর্ডারে একজন ব্যাটার দরকার। এই কারণে জাকের আলীকে ইনক্লুড করা হয়েছে।’

পরে সাইউদ্দিনের ব্যাপারে শান্ত বলেন, ‘সাইফউদ্দিনের ব্যাপারটা হলো, সে ইনজুরি থেকে ফিরে খুব ভালো কামব্যাক করেছে। তবে এত বড় ইনজুরি থেকে আসার পরে এই রকম সিরিজ খেলাটা ওর জন্য রিস্ক হবে, আমরা এটা মনে করেছি। ও যদি এরকম কন্টিনিউ করতে থাকে, সামনে ডিপিএল আছে, তখন অবশ্যই সুযোগ আসবে, ইনশাল্লাহ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ