1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সাফ অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ, ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

সাফ অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ, ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ২৩ 0 বার সংবাদি দেখেছে

ক্রীড়া ডেস্ক // সাফ অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপে নিজেদের শেষ ম্যাচে ভুটানকে ৬-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। শুক্রবার (৮ মার্চ) লিগপর্বের শেষ ম্যাচে ভুটানের মুখোমুখি হয় সাইফুল বারী টিটুর শিষ্যরা।

এই ম্যাচে অবশ্য গোল উৎসব করেছে তারা। ভুটানকে ৬-০ গোলের ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে ফাইনালে উঠেছে প্রীতি-অর্পিতারা। ৩ ম্যাচ থেকে পূর্ণ ৯ পয়েন্ট সংগ্রহ করেছে বাংলাদেশের কিশোরীরা।

শুরু থেকে গোলের জন্য মরিয়া নয়, বরং বল পায়ে রেখে আক্রমণভাগে আলপি ও ফাতেমাদের কর্যকর হয়ে ওঠার প্রচেষ্টার প্রতিফলন দেখা গেল বেশি। দারুণ ফলও মিলল তাতে।

ভুটানের বিপক্ষে প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থাকে বাংলাদেশ। বিরতির পর করে আরও তিনটি গোল। তিন ম্যাচের দুটিতে জয়ী ভারতের বিপক্ষে আগামী রোববার শিরোপা লড়াইয়ে নামবে বাংলাদেশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ