1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে নবগঙ্গা নদীতে ডুবে মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু   - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

নড়াইলে নবগঙ্গা নদীতে ডুবে মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু  

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩৪ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইলের লোহাগড়া উপজেলার হাট পাঁচুড়িয়া নুরানী হাফেজিয়া মাদরাসার ছাত্র আব্দুল্লাহ (১২) নামে এক শিক্ষার্থী বন্ধুদের সাথে মাদরাসার পাশে নবগঙ্গা নদীতে গোসল করতে গিয়ে তার মৃত্যু হয়েছে। নিহত আব্দুল্লাহ পাঁচুড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান,
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (৯ মার্চ) দুপুরে মাদরাসা থেকে বন্ধুদের সঙ্গে গোসল করার জন্য নবগঙ্গা নদীতে যায় আব্দুল্লাহ। বন্ধুদের সঙ্গে নদীতে ডুবিয়ে গোসল করলে ও-তার বন্ধুরা উঠলেও সে আর উঠে আসেনি। বন্ধুরা তাকে নদীতে  খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায় তাদের একজনের পায়ে লাগে আব্দুল্লাহর শরীর। পরে আব্দুল্লাহ কে নদী থেকে তুলে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের দাবি – নিহত আব্দুল্লাহ সাঁতার জানতো না।
      এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ