1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ২৩ 0 বার সংবাদি দেখেছে

দেশের দুই জেলায় পৃথক পৃথক ঘটনায় আপন দুইভাইসহ পাঁচজন নিহত হয়েছেন। নাটোরের সিংড়া উপজেলায় ট্রাকচাপায় দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। আর গোপালগঞ্জে গোপালগঞ্জের কাশিয়ানীতে দুই স্থানে ঘটা সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও অপর ৪ জন আহত হয়েছে।

নাটোর প্রতিনিধির পাঠানো খবরে জানা গেছে, নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় একই গ্রামের দুইভাইসহ এক নারী নিহত হয়েছেন। সোমবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টায় উপজেলার দূর্গাপুরে এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন: হোসনে আরা (৪৫), ইমরান (২২), রাব্বী (১৮)।

সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়ন পরিষদের সচিব পরিতোষ কুমার বর্মণ বলেন, সোমবার বেলা সাড়ে ১১টার পর তিনজন দিনমজুর অটোভ্যানে সিংড়ার শেরকোলে যাচ্ছিলেন। পথে জামতলি রাণীহাট আঞ্চলিক সড়কের দূর্গাপুর বাজারে জামতলিগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন মারা যান। স্থানীয়রা ট্রাকটি আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। প্রাথমিক তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে গোপালগঞ্জের প্রতিনিধি জানায়, গোপালগঞ্জের কাশিয়ানীতে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও অপর ৪ জন আহত হয়েছে। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। কাশিয়ানী হাইওয়ে পুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সোমবার (১১ মার্চ) ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের ভাটিয়াপাড়া ও ধুসর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ঢাকা থেকে পিরোজপুরগামী প্রাইভেটকারের চালক বেপরোয়া ও দ্রুতগতির ফলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের আইল্যান্ডের সঙ্গে সজোরে ধাক্কা লাগায়। এতে প্রাইভেটকারের চালক সোহাগ মোল্লা (২৫) ঘটনাস্থলেই নিহত হন ও প্রাইভেটকারে থাকা একই পরিবারের ৪ যাত্রী আহত হন। নিহত গাড়ির চালক নড়াইলের লোহাগাড়া উপজেলার রায়গ্রামের ইউসুফ মোল্লার ছেলে।

অন্যদিকে, একই মহাসড়কে সকাল সাড়ে ৯টার দিকে ধুসর এলাকায় বাসের ধাক্কায় রিক্সা ভ্যানের চালক কুদ্দুছ মোল্লা (৫৫) মারাত্মক আহত হলে তাকে কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত কুদ্দুছ মোল্লা কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামের সামাদ মোল্লার ছেলে।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতদের লাশ তাদের পরিবারের কাছে বুঝে দেয়া হয়েছে বলে পুলিশের ওই কর্মকর্তা জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ