1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নেছারাবাদে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন

নেছারাবাদে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১৭ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পিরোজপুরের নেছারাবাদে স্কুলছাত্রীকে (১৫) অপহরণ করে ধর্ষণের অভিযোগে মো. মফিজুল ইসলাম শেখ (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  শনিবার (১৬ মার্চ) র‌্যাব-৮ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ।

গ্রেফতার মফিজুল শেখ জেলার ইন্দুরকানী উপজেলার বরইখালী গ্রামের মো. হায়দার শেখের ছেলে। র‌্যাব-৮ জানান, অপহরণ ও জোর করে ধর্ষণের অভিযোগে পলাতক মফিজুল শেখকে র‌্যাব-৬ এর সহযোগিতায় তথ্যপ্রযুক্তির মাধ্যমে শনিবার (১৬ মার্চ) ভোরে খুলনা জেলার সদর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে ভুক্তভোগীর মা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে নেছারাবাদ থানায় মামলা দায়ের করেন ।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি ওই স্কুলছাত্রী স্কুল শেষে নিজ যাওয়ার পথে উপজেলার সমুদয়কাঠী এলাকার পাকা রাস্তার ওপর থেকে মফিজুল ও তার কয়েক সহযোগীর সহায়তায় মুখ চেপে ধরে অপহরণ করে নিয়ে যায়। পরে নেছারাবাদ থানা পুলিশ অভিযান চালিয়ে ভুক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধার করেন। এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় প্রধান অভিযুক্ত মফিজুল ইসলাম শেখকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ