1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, যুবকের মৃত্যু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, যুবকের মৃত্যু

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩৭ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ফেনীর দাগনভূঞায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে সুজন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত সুজন (২৪) উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের নারায়ণপুরের আবদুল মালেকের ছেলে। এর আগে, গত শুক্রবার একই ইউনিয়নের কোরবানপুর আশ্রয়ন প্রকল্প এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

রবিবার (১৭ মার্চ) দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশিম বলেন, মারামারির ঘটনায় আহত সুজনকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার বিকেলে কোরবানপুর আশ্রয়ণ প্রকল্পের সামনে বসে সিগারেট খাচ্ছিলেন সুজন। এ সময় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে স্থানীয় নুরুল হকের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায় সুজন। এতে নুরুল হকের পক্ষে আরো কিছু স্থানীয় লোক জড়ো হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হলে সুজনকে শুক্রবার সন্ধ্যায় ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সুজন মারা যান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ