1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরগুনায় বাড়ির উঠানে গাঁজা চাষ, আটক ১ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

বরগুনায় বাড়ির উঠানে গাঁজা চাষ, আটক ১

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ২৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের ঠংপাড়া গ্রাম থেকে ৪টি গাঁজা গাছসহ মধু ফকির ওরফে মধু ফিটার (৫২) নামের এক গাজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় তালতলী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। পুলিশ শনিবার সকালে আসামি মধু ফকিরকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, উপজেলায় ঠংপড়া গ্রামের মধু ফকির ওরফে মধু ফিটার দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসা করে আসছে। তিনি গোপনে বাড়িতে গাঁজা চাষ করে বিক্রি করেন। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে তালতলী থানা পুলিশ তার বাড়িতে অভিযান চালায়।

এসময় মধু ফকিরের বাড়ির উঠানে লাগানো চারটি গাজা গাছসহ তাকে গ্রেফতার করে। শনিবার পুলিশ আসামিকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে বিচারক মোঃ আরিফুর রহমান তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম খান ঘটনার সত্যতা নি‌শ্চিত করে সাংবাদিকদের বলেন, মধু ফকির তার বসতঘ‌রের সামনের উঠানে গাঁজার গাছ লা‌গিয়ে নিজে খাবার পাশাপা‌শি বিক্রিও করতো। এ ঘটনায় তালতলী থানায় তার নামে মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ