1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
জনকল্যাণমুখী প্রচেষ্টার 'সাশ্রয়ী বাজার' এ ব্যাপক প্রশংসিত পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

জনকল্যাণমুখী প্রচেষ্টার ‘সাশ্রয়ী বাজার’ এ ব্যাপক প্রশংসিত পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি 

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১৮ 0 বার সংবাদি দেখেছে
অসাধু ব্যবসায়ীদের সিন্ডিকেটের কারণে জনগণের নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। জনগণের সুবিধার কথা চিন্তা করেই আমরা সাশ্রয়ী বাজার খোলা হয়েছে, পবিত্র রমজান মাস উপলক্ষে বরিশালে ৪ টি স্থানে প্রাথমিক ভাবে সাশ্রয়ী বাজার খোলা হয়েছে। পর্যায় ক্রমে এ বাজারের সংখ্যা বৃদ্ধি করা হবে। ২৩ মার্চ শনিবার ব্রাউন কম্পাউন্ড এলাকায় সাশ্রয়ী বাজার উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।
বরিশাল নগরে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি র সা্রবিক সহযোগিতায় স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় চালু হয়েছে পারিবারিক সাশ্রয় বাজার।
দুপুর ২ টায় ব্রাউন কম্পাউন্ডে সাশ্রয়ী বাজার উদ্বোধন শেষে পানিসম্পদ প্রতিমন্ত্রী বাঘিয়া মাদ্রাসা এলাকায়,সোনামিয়ার পোল এলাকায়, বটতলা এলাকায় আরো ৩ টি বাজারের উদ্বোধন করেন।
পানিসম্পদ প্রতিমন্ত্রী’র এমন মহৎ কাজে বরিশালের জনগণের কাছে ব্যাপক প্রশংসীত হচ্ছেন তিনি। তার এমন ধারাবাহিক জনকল্যাণমুখী কাজে বরিশাল অন্যান্য বিভাগের তুলনায় এগিয়ে রয়েছে।
 নগরীর ৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা শেখ আনোয়ার হোসেন ছালেকের মায়ের মৃত্যুর খবর পেয়ে তার বাসভবনে গিয়ে শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে।
এরপরে কেন্দ্রীয় যুবলীগ এর সদস্য ও বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অসীম দেওয়ানের পিতার মৃত্যুতে কাউনিয়া প্রথম গলি এলাকায় তার বাসভবনে গিয়ে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এরপর বরিশাল নগরীর ১৫ নং ওয়ার্ডের নিউ সার্কুলার রোডস্থ পেশকার বাড়ি জামে মসজিদ এ আসরের নামাজ আদায় করে স্থানীয় মুসুল্লি দের সাথে মতবিনিময় করেন তিনি।
এরপর তার বাসভবনে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ইন্টানী চিকিৎসকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে বরিশাল সদর আসনের বিভিন্ন পর্যায়ের মানুষদের সাথে তাদের কথা বলেন এবং তাদের সমস্যার কথা শুনে তাদের সমাধানের চেষ্টা করে।
এসময়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র সাথে উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা এ্যাডঃআনিস উদ্দীন শহিদ, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, যুগ্ম আহবায়ক ও বরিশাল সিটি কর্পোরেশন এর ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাহিন শিকদার, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর,হুমায়ুন কবীর, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জামাল হোসেন,বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃজসিম উদ্দিন, বরিশাল বিএম কলেজ ছাত্রলীগ এর সাবেক ভিপি মোঃ মঈন তুষার, বরিশাল জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও এর সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ