1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
শাকিব খানের মা হচ্ছেন মাহিয়া মাহি! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

শাকিব খানের মা হচ্ছেন মাহিয়া মাহি!

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২০ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন প্রতিবেদক // জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নাটক শাকিব খান ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। পিএ কাজলের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৩ সালে। এরপর ২০২০ সালে তার একসঙ্গে কাজ করেন মামুনের ‘নবাব এলএলবি’ সিনেমায়।

চার বছর পর আবারও একসঙ্গে কাজ করছেন শাকিব খান ও মাহিয়া মাহি। তাদের দেখা যাবে ‘রাজকুমার’ সিনেমায়। তবে এবার জুটি হয়ে নয় বরং মা-ছেলের ভূমিকায় দেখা যাবে তাদের। সিনেমার পক্ষ থেকে বিষয়টি গোপন রাখা হয়েছে। যা থাকছে বিশেষ চমক হিসেবে। এ নিয়ে চুপ আছেন চিত্রনায়িকাও।

তবে বেশ কিছু সূত্র নিশ্চিত করেছে, ‘রাজকুমার’ সিনেমায় শাকিবের মায়ের চরিত্রে দেখা যাবে মাহিয়া মাহিকে। ইতিমধ্যেই শুটিং শেষ করেছেন মাহি। আর শাকিবের বাবা হয়ে পর্দায় আসবেন তারিক আনাম খান।

এদিকে, ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের পর শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান ও পরিচালক হিমেল আশরাফ ‘ত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। এ ত্রয়ী এবার আসছেন ‘রাজকুমার’ নিয়ে।

সিনেমার মতো এর প্রচারেও থাকছে একাধিক চমক। সম্প্রতি সংবাদ সম্মেলনে একটি চমকের কথা জানালেন প্রযোজক আরশাদ আদনান।

তিনি জানান, শাকিব খানের জন্মদিনে (২৮ মার্চ) বুর্জ খলিফায় ‘রাজকুমার’র ট্রেলার উন্মোচন হবে।

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্প কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। এতে শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। আসন্ন ঈদে বাংলাদেশের পাশাপাশি সিনেমাটি মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ