1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ২৩ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // হবিগঞ্জে বাহুবল উপজেলার মিরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী অনশন করছে। ওই স্কুলছাত্রী প্রেমিকের মায়ের নির্যাতনের শিকার হয়েছে বলেও অভিযোগ ওঠে। রোববার (২৪ মার্চ) দুপুরে উপজেলার মিরপুর ইউনিয়নের পূর্ব রুপসংকর গ্রামে এ ঘটনাটি ঘটে।

ওই স্কুলছাত্রী মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। প্রেমিক উপজেলার পূর্ব রুপসংকর গ্রামের কাছাই মিয়ার ছেলে এক্সকেভেটর চালক কাউছার মিয়া। কাউছার তাকে বিয়ে না করলে সে আত্মহত্যার হুমকি দিয়েছে।

স্কুলছাত্রী জানায়, কাউছার মিয়ার সঙ্গে গত ৮ মাস ধরে প্রেমের সম্পর্ক চলেছে। কাউছার তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় হোটেলে গিয়ে দেখা করত বলত বলে জানান তিনি। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে স্কুল ছাত্রী তার প্রেমিক কাউছারকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। তারপর কাউছার নানা অজুহাতে বিয়ে করতে অপারগতা প্রকাশ করে।

সে আরও জানান, বাধ্য হয়ে কাউছারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করতে গেলে তার মা তাকে মারধর করে মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। তখন থেকে প্রেমিক কাউছারের বাড়ির বাইরে দাঁড়িয়ে আছে ওই স্কুলছাত্রী।

অভিযুক্ত প্রমিক কাউছার ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি। এমনকি মোবাইল ফোনে বার বার কল করলেও তাদের কেউই ফোন রিসিভ করেননি। শ্রমিক নেতা বাচ্চু মিয়া বলেন, বিষয়টি যেহেতু শ্রমিকের তাই সমাধান করার চেষ্টা করেছি, কিন্তু ব্যর্থ হয়েছি।

এ ব্যাপারে স্থানীয় মিরপুর ইউপি চেয়ারম্যান শামীম আহমদ সাংবাদিকদের বলেন, বিষয়টি শুনেছি। এলাকার মুরুব্বিদের নিয়ে বিষয়টি আলোচনা করে কোনো একটা সমাধানের চেষ্টা করব। সহকারী পুলিশ সুপার আবুল খায়ের বলেন, বিষয়টি আমার জানা নেই, থানায় অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ