1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে নানা আয়োজনে উদযাপিত স্বাধীনতা দিবস - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

বরিশালে নানা আয়োজনে উদযাপিত স্বাধীনতা দিবস

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশালে যথাযথ মর্যাদায় এবং নানা আয়োজনে পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস। মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে ও ত্রিশ গোডাউন বদ্ধভূমিতে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী। এর পরপর ডিআইজি, পুলিশ কমিশনার, জেলা প্রশাসন, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর শহীদ বেদীতে আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর সেখানে মানুষের ঢল নামে। অনেকে ব্যাক্তিগতভাবেও শ্রদ্ধা জানাতে হাজির হন ফুল নিয়ে।

এদিকে মহানগর আওয়ামী লীগ ওয়াবদা কলোনির মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত টর্চার সেলে স্মৃতি ৭১ এ পুষ্পস্তবক অর্পণ করেন। সকাল সাড়ে ৮টা আনুষ্ঠানিকভাবে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন কর্মসূচি পালন করা হয়। পরে বঙ্গবন্ধু উদ্যানে আনুষ্ঠানিকভাবে প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছাড়াও কুচকাওয়াজে অংশ নেয় পুলিশ, আনসার, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন প্রতিষ্ঠান। কুচকাওয়াজ শেষে মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ