1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
দীর্ঘশ্বাস ফেলা ছাড়া বিএনপির কোনো উপায় নেই: ওবায়দুল কাদের - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

দীর্ঘশ্বাস ফেলা ছাড়া বিএনপির কোনো উপায় নেই: ওবায়দুল কাদের

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২১ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // নির্বাচন ঠেকাতে ও আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপির দীর্ঘশ্বাস ফেলা ছাড়া আর কোনো উপায় নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সকালে রাজধানী উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন. ইফতার পার্টি নয়, সাধারণ মানুষের মধ্যে ইফতার বিতরণই আওয়ামী লীগের লক্ষ্য। বড় বড় হোটেলে বিএনপি ইফতার পার্টির আয়োজন করে। আর আওয়ামী লীগ নেত্রীর নির্দেশে সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে।

তিনি বলেন, নির্বাচন ঠেকাতে ব্যর্থ, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপির দীর্ঘশ্বাস ফেলা ছাড়া আর কোনো উপায় নাই। গণতন্ত্রকে ধ্বংস করেছে তারা। ২১ বছর বিএনপি হত্যা খুন আর ধ্বংসের রাজনীতি করেছে। আর গণতন্ত্রকে শৃঙ্খল এবং উদ্ধার করেছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

আওয়ামী লীগের এই নেতা বলেন, পার্বত্য চট্টগ্রামের বিষয়ে সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। প্রশাসন দৃষ্টি রেখেছে। তবে এ বিষয় নিয়ে গোটা পার্বত্য চট্টগ্রাম অশান্ত হবে এমনটা ভাবার কোনো কারণ নেই। অচিরেই এর সমাধান হয়ে যাবে। এই ঘটনার পিছনে কে বা কারা জড়িত সরকার তা খতিয়ে দেখছে।

আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, মৎস্যজীবী লীগের কার্যকরি সভাপতি সাইফুল আলম মানিক ও সাধারণ সম্পাদক শেখ আজগর নস্করসহ মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ