1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মেহেন্দিগঞ্জে ট্রলি উল্টে চালক নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

মেহেন্দিগঞ্জে ট্রলি উল্টে চালক নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১৯ 0 বার সংবাদি দেখেছে

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি // বরিশালের মেহেন্দিগঞ্জে উপজেলায় একটি ট্রলি উল্টে প্রাণ গেছে চালকের। আজ শুক্রবার রাত আনুমানিক ৮ টার সময় মেহেন্দিগঞ্জ পৌরসভার ৭নং বদরপুর ওয়ার্ডের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন সড়কে গাড়ি উল্টে খালে পড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রলিচালক সুমন হাওলাদার (৩৫) দুই সন্তানের জনক উপজেলার চানপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড চরখাগকাটা এলাকার মৃত জলিল হাওলাদারের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যায় ধুলিয়ামধ্যেচর নামক এলাকায় একটি ইটখোলায় মাটি দিয়ে খালী ট্রলি নিয়ে ধুলিয়া মধ্যেচর থেকে পাতারহাট বন্দরের দিকে যাচ্ছিলেন।

 

রাত আনুমানিক ৮ টার সময় বদরপুর পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় পৌঁছালে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালের মধ্যে উল্টে পড়ে । এতে চালক সুমন হাওলাদার নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান। প্রত্যক্ষদর্শীরা এ দৃশ্য দেখে লোকজনকে বিষয়টি জানান। পরে স্থানীয় লোকজন থানা-পুলিশকে জানালে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় সুমন এর লাশ উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

 

থানার (ওসি তদন্ত) হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত চালকের লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। তাঁর স্বজনদের খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ