1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে ঈদ সামগ্রী প্রদান ও পুলিশ লাইনস্ জামে মসজিদের ছাদ ঢালাই'র উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

নড়াইলে ঈদ সামগ্রী প্রদান ও পুলিশ লাইনস্ জামে মসজিদের ছাদ ঢালাই’র উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইলে ঈদ সামগ্রী প্রদান ও পুলিশ লাইনস্ জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান।
নড়াইল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ২০২৩ সালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ কর্তৃক প্রদত্ত ঈদ উপহার সামগ্রী প্রদান করেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, নড়াইল জেলার মৃত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আব্দুল মুন্নাফ ছতাকি এর স্ত্রী মোসাঃ শারমিন সুলতানা; মৃত কনস্টেবল/১৭২ মোঃ ইব্রাহিম মিনার প্রথম স্ত্রীর সন্তান এসএম তানভীরুল ইসলাম একটি করে শুভেচ্ছা বার্তা ও একটি উপহার সামগ্রীর ব্যাগ গ্রহণ করেন এবং মৃত কনস্টেবল/১৭২ মোঃ ইব্রাহিম মিনার দ্বিতীয় স্ত্রী মোছাঃ রেনু একটি উপহার সামগ্রীর ব্যাগ গ্রহণ করেন। রবিবার (৭ এপ্রিল) পরিশেষে পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মৃত পুলিশ সদস্যদের পরিবারবর্গের সকলের মঙ্গল কামনা করে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেন।
এসময় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ও অন্যান্য পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অপরদিকে
নড়াইল পুলিশ লাইনস্ জামে মসজিদের দোতলার ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার। নড়াইল জেলা পুলিশ লাইনস্ জামে মসজিদের দ্বিতীয় তলার ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। পুলিশ সুপার প্রথমে জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ ও মসজিদের সভাপতির সাথে দোতলার ছাদে মিশ্রণ ঢেলে নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। পরে পুলিশ লাইনস্ জামে মসজিদের পেশ ইমাম কর্তৃক পরিচালিত মোনাজাতে অংশগ্রহণ করেন। পুলিশ লাইনস জামে মসজিদের নিচতলায় নামাজে জায়গা সংকুলান না হওয়ায় দীর্ঘদিন ধরেই নড়াইল জেলা পুলিশ এবং পুলিশ লাইনস্ কেন্দ্রিক এলাকার মানুষের স্বপ্ন ছিল মসজিদটি দোতলা করার। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র ঐকান্তিক প্রচেষ্টা এবং আন্তরিকতায় আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে দোতলার ছাদ ঢালাই এর কাজ প্রথম রোজার দিনে শুরু হয়। আজ সাতাশ তম রোজার দিনে ছাদ ঢালাই কাজ করা হলো। এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); মোঃ জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক, পুলিশ লাইনস্ জামে মসজিদ; আলহাজ্ব মোঃ নূর জালাল মোল্যা, সাবেক শিক্ষা অফিসার; জনাব বিলাল হুসাইন, পেশ ইমাম, পুলিশ লাইনস্ জামে মসজিদ; মীর শরিফুল হক, ডিআইও-০১;  মোঃ শহিদুল ইসলাম, কোর্ট ইন্সপেক্টর; মোঃ হাসানুজ্জামান, টিআই-১; মোঃ আবুল হোসেন, আর আই, নড়াইল সহ জেলা পুলিশের অন্যান্য পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ