1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইল জেলা পুলিশ হাসপাতালের সংস্কার ও উন্নয়ন কাজের নাম ফলক উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

নড়াইল জেলা পুলিশ হাসপাতালের সংস্কার ও উন্নয়ন কাজের নাম ফলক উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৬ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইল জেলা পুলিশ হাসপাতালের সংস্কার ও উন্নয়ন কাজের নাম ফলক উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান”র প্রত্যক্ষ দিক নির্দেশনা মোতাবেক জেলা পুলিশ লাইনস্ এর জীর্ণ বিল্ডিং সংস্কার করা হয়।
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, সোমবার (২২ এপ্রিল) নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান জেলার অন্যান্য কর্মকর্তাদের নিয়ে জেলা পুলিশ হাসপাতাল ভবনের সংস্কার ও উন্নয়ন কাজের নামফলক  উদ্বোধন করেন। অতঃপর জেলা পুলিশের সকল সদস্য যাতে সুস্থ থেকে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারে তার জন্য দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন পুলিশ লাইনস্ জামে মসজিদের পেশ ইমাম মোঃ বিলাল হুসাইন।
উদ্বোধনী অনুষ্ঠানে মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); প্রণব কুমার সরকার, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত সহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ইউনিট ইনচার্জগণসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ