1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // হত্যা মামলায় ২৪ বছরের যাবজ্জীবন কারাভোগ শেষে একটি মাত্র ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল ইসলাম (৫৮)। সোমবার সকালে বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তির পর কারাফটকে তার হাতে ভ্যান গাড়ি তুলে দেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম। নতুন জীবনে স্বাবলম্বী করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক। বরিশাল কেন্দ্রীয় কারাগারের অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি, সমাজসেবা অধিদপ্তর এবং জেলা প্রশাসনের আয়োজনে ভ্যান বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুম্পা শিকদার, বরিশাল কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার রত্না রায়, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক একেএম আখতারুজ্জামান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হোসেন চৌধুরী, নারীনেত্রী অধ্যাপক শাহ সাজেদা, জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, অবসোসেলাইন লিমিটেডের সমন্বয়কারী রফিকুল ইসলাম প্রমুখ। ওলিউল ইসলাম বলেন, কারামুক্তির পর কী করব তা ভেবে চরম হতাশায় ছিলাম। এমন সময় ভ্যান গাড়ি পাওয়ায় তা সুন্দর জীবন গড়তে সহায়ক হবে।

জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ বলেন, ওলিউল ২০০০ সালের মার্চে ভগ্নিপতির সঙ্গে জমিসংক্রান্ত বিরোধে মারামারিতে জড়ান। তখন ২ বছর বয়েসি ভাগ্নি রজিনা বেগমের মৃত্যু হয়। হত্যা মামলায় যাবজ্জীবন কারাভোগ করেন ওলিউল। কারাভোগ শেষে মুক্তি পেলে তাকে ভ্যান গাড়ি দেওয়া হয়। এ ছাড়াও তাকে চলার জন্য সহযোগিতা করা হবে। ওলিউল ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাসিন্দা। তার স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ