1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরগুনায় ভোটারদের মধ্যে টাকা দেওয়া বন্ধে মাইকিং - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

বরগুনায় ভোটারদের মধ্যে টাকা দেওয়া বন্ধে মাইকিং

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১০ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরগুনার আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন আর মাত্র ৫ দিন বাকি। নানা প্রতিশ্রুতির মধ্যেই জমে উঠেছে নির্বাচনের প্রচার-প্রচারণা। উঠান বৈঠক ও জনসমাবেশে প্রার্থীরা ভোটারদের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। ভোটারদের মধ্যে প্রার্থীর টাকা দেওয়া বন্ধে সমগ্র ইউনিয়নে মাইকিং করে জানিয়ে দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা সেলিম রেজা।

অভিযোগ রয়েছে, মোতাহার উদ্দিন মৃধা ও আবুল বাশার নয়ন মৃধা ভোটারদের মধ্যে কালো টাকা ছড়াচ্ছেন। ৯ প্রার্থীর মধ্যে আবুল বাশার নয়ন মৃধা একটি হত্যা মামলায় জেলহাজতে আছেন। তবে তার স্বজনরা প্রচার-প্রচারণা চালাচ্ছেন। প্রার্থীদের টাকা দেওয়া বন্ধে মাইকিং করা হবে বলে জানান নির্বাচন অফিসার সেলিম রেজা।

চেয়ারম্যান প্রার্থী মোতাহার উদ্দিন মৃধা বলেন, গত ১৩ বছর জনগণের পাশে থেকে সেবা দিয়েছি। আশা করি জনগণ আমার সেবার মূল্য দেবে। চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার নয়ন মৃধার ভাই কামরুজ্জামান হিরু মৃধা বলেন, নির্বাচনে প্রভাবিত করতেই আমার ভাইকে হত্যা মামলায় জড়ানো হয়েছে। তারপরও আমার প্রচার প্রচারণ চালিয়ে যাচ্ছি। আশা করি জনগণ অন্যায়ের জবাব দেবে।

চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম মিঠু মৃধা বলেন, টাকা দেওয়া বন্ধে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। টাকা বন্ধ হলে অবশ্যই আমি জয়ী হব। উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা সেলিম রেজা বলেন, সুষ্ঠু নির্বাচন করতেই সব পদক্ষেপ নেওয়া হয়েছে। প্রার্থীদের টাকা দেওয়া বন্ধে দ্রুত সমগ্র ইউনিয়নে মাইকিং এবং পুলিশ প্রহরা বৃদ্ধি করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ