1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৫ 0 বার সংবাদি দেখেছে

দেশের চার জেলা নোয়াখালী, মুন্সিগঞ্জ, মাদারীপুর ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মোট ১০ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন। শুক্রবার (৩ মে) রাত ও শনিবার (৪ মে) সকালে এসব দুর্ঘটনা ঘটে।

নোয়াখালী

বিজ্ঞাপন

নোয়াখালীর বেগমগঞ্জে ট্রাকচাপয় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শনিবার (৪ মে) ভোর সাড়ে ৫টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের চন্দ্রগঞ্জ পূর্ব বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার লতিফপুর গ্রামের মো. রহমত উল্যাহ ভূঁইয়া (৬৫), সেনাসদস্য ফজলুল করিম (৫০) ও লক্ষ্মীপুরের আমানিয়া গ্রামের মো. আলাউদ্দিন (৪৫)।

 

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন জানান, যাত্রীবাহী অটোরিকশাটি লক্ষ্মীপুর থেকে বেগমগঞ্জের দিকে যাওয়ার সময় বেগমগঞ্জের চন্দ্রগঞ্জ পূর্ব বাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক সেটিকে চাপা দেয়। এতে গাড়ি দুটি সড়ক থেকে প্রায় ১৫ ফুট নিচে খালে পড়ে যায়। বেলা ১১টার দিকে ট্রাকের নিচ থেকে সিএনজির তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। ট্রাকের চালক-সহকারী পলাতক রয়েছেন।

মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানের চাপায় প্রাইভেটকারে থাকা বাবা-ছেলেসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। শুক্রবার (৩ মে) দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলা বাউশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

থানা পুলিশ জানায়, রাতে চাঁদপুর থেকে রাহেলার চিকিৎসার জন্য ঢাকা অভিমুখে যাচ্ছিল প্রাইভেটকারটি। পথিমধ্যে গজারিয়ার বাউশিয়া ইউনিয়নে পৌঁছালে অজ্ঞাত একটি কাভার্ডভ্যান তাদের প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আলমগীর, জহিরুল ও রাহেলা বেগমের। আহত নজরুল ও গাড়িচালক সুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মাদারীপুর

মাদারীপুরের রাজৈর উপজেলায় ট্রাকচাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। শনিবার (৪ মে) সকালে উপজেলার টেকেরহাট-শ্রীনদী আঞ্চলিক সড়কের কাঁঠালিয়া ব্রিজের কাছে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ৭টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট-শ্রীনদী আঞ্চলিক সড়কের কাঁঠালিয়া ব্রিজের কাছে শ্রীনদীগামী একটি ট্রাক অপরদিক থেকে আসা টেকেরহাটগামী যাত্রীবাহী একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকের দুই যাত্রী হোসেন আলী মুন্সী ও ধলু হাওলাদার ঘটনাস্থলেই মারা যান।

গাজীপুর

বিজ্ঞাপন

গাজীপুরের শ্রীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১১ শ্রমিক আহত হয়েছেন। শনিবার (৪ মে) ভোর সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া (২৫) ও তার জামাতা আবু সুফিয়ান (২৫)।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ জানান, একটি পিকআপে করে মিক্সার মেশিন ও ১৩ জন শ্রমিক ঢালাই কাজে শ্রীপুর থেকে মাওনা অভিমুখে আনসার রোড এলাকায় যাচ্ছিলেন। তাদের বহনকারী পিকআপটি শনিবার (৪ মে) ভোর সাড়ে চারটার দিকে শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি কাউন্সিলরের বাড়ির সামনে আসা মাত্রই পেছন থেকে একটি ডাম্পট্রাক তাদের চাপা দেয়। এতে পিকআপ উল্টে মিক্সার মেশিনের নিচে চাপা পড়েন শ্রমিকরা। দুর্ঘটনায় ঘটনাস্থলেই রাসেল মিয়া নিহত হন। আহত ১২ জনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবু সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ