1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে দুধ দিয়ে গোসল করে দল ছাড়লেন বিএনপি নেতা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

বরিশালে দুধ দিয়ে গোসল করে দল ছাড়লেন বিএনপি নেতা

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ইউনিয়ন বিএনপির আহ্বায়ক দুধ দিয়ে গোসল করে দল ত্যাগ করেছেন। ওই বিএনপি নেতা হলেন কেএম রেজাউল ফয়েজ রেজা । সে উপজেলার বাগধা ইউনিয়ন বিএনপির আহবায়ক। এ নেতা বিএনপির মনোনয়ন নিয়ে বাগধা ইউনিয়ন পরিষদে দলীয় প্রতীকে চেয়ারমান পদেও নির্বাচন করেছিলেন।

শুক্রবার আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নিজ বাড়ীতে গিয়ে দুধ দিয়ে গোসল করে বিএনপি ত্যাগ করেন। দুধ দিয়ে গোসল করার সময় বিএনপি নেতা ফয়েজ রেজা সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘ বছর একটি দলের সাথে ছিলাম।

এটা একটি ব্যবসায়ীক দল। এটা কোন রাজনৈতিক দল না। যারা বিএনপি করে তারা ব্যবসার জন্য রাজনীতি করে। নিজের জন্য, ব্যক্তির জন্য রাজনীতি করে। তাই অরাজনৈতিক, সাংগঠনিক দল থেকে নিজেকে মুক্ত করেছি। পরিপূর্ন পবিত্রতার জন্য দুধ দিয়ে গোসল করেছি।

এর আগে তিনি ও একই ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক লাভলু ভাট্টি আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে দলের নীতি, আদর্শ আর নেতাদের উদাসীনতা, অদক্ষতা ও নিস্কর্ম কর্মকান্ডে ক্ষুব্ধ হয়ে পদত্যাগের ঘোষণা দেন।

এর আগে ২০২৩ সালের ২৬ আগস্ট উপজেলার বাগধা ইউনিয়ন বিএনপি’র কেএম রেজাউল ফয়েজ রেজাকে আহ্বায়ক ও লাভলু ভাট্টিকে যুগ্ম আহ্বায়ক করে ৫২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেন উপজেলা বিএনপির আহ্বায়ক কবির হোসেন তালুকদার ও সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ