1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিরক্ত হয়ে আবারও ভক্তকে চড় মারতে গেলেন সাকিব - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

বিরক্ত হয়ে আবারও ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৬ 0 বার সংবাদি দেখেছে

ক্রীড়া ডেস্ক // বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা হিসেবে সাকিব আল হাসানের নাম বললে খুব একটা ভুল হয় না। দেশের এই তারকা ক্রিকেটারের সান্নিধ্যে আসতে ভক্তদের আগ্রহের সীমা নেই। খেলার মাঠে ভিন্ন ভিন্ন কারণে প্রায় সময়ই সমালোচিত হয়েছেন তিনি। ভক্তদের সঙ্গে বহুবারই মেজাজ হারানোর ঘটনা ঘটিয়েছেন সাকিব। সবশেষ সোমবার (৬ মে) খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম ব্যাংক-শেখ জামালের ম্যাচে মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে যান এই তারকা ক্রিকেটার।

ম্যাচ শুরুর আগে মাঠের পাশে প্রাইম ব্যাংক কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এ সময় হঠাৎ সেলফি তুলতে যান এক ভক্ত। সাকিব মানা করলেও তা শোনেননি সেই ভক্ত। আর তখনই মেজাজ হারান সাকিব। বিরক্ত হয়েই তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন সাকিব। তেড়ে গিয়ে সেই ভক্তের মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন এবং মারতে উদ্যত হন। সেই ভক্তকে চড় মারতে গিয়েও থেমে যান তারকা অলরাউন্ডার।

ইতোমধ্যেই এই ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে সমালোচনা। অনেকেই মনে করছেন, মাঠের মধ্যে এভাবে সমর্থক ঢুকে কাউকে বিরক্ত করলে মেজাজ হারানোটাই স্বাভাবিক। তাছাড়া নিরাপত্তাকর্মীদের দায়িত্ব নিয়েও উঠছে প্রশ্ন। এবারের ডিপিএলে ফতুল্লায় মাঠেই দর্শক ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। খেলোয়াড়বেশে ওই সমর্থক এলে নিরাপত্তাকর্মীরাও ধন্দে পড়ে যান এই ভেবে যে তিনি আসলে খেলোয়াড় নাকি ভক্ত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ