1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিজয় মিছিল থেকে হামলার পর সংঘর্ষ, আহত ৩ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

বিজয় মিছিল থেকে হামলার পর সংঘর্ষ, আহত ৩

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৩ জন আহত হয়েছেন। বুধবার (৮ মে) রাতে উপজেলার নশাসন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মাহবুব ফকির, নুরুজ্জামান হাওলাদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নড়িয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে পুনরায় বিজয়ী হন একেএম ইসমাইল হক। নির্বাচনী ফলাফল শেষে বিজয়ী চেয়ারম্যান একেএম ইসমাইল হকের সমর্থকরা বিজয় মিছিল নিয়ে ডগ্রি বাজারে যাচ্ছিলেন।

এসময় তারা পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মামুন হোসেন মোস্তফার সমর্থক নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বাড়ির সামনে আসেন এবং মিছিল থেকে বাড়িঘর লক্ষ্য করে ইটপাটকেল ছোড়েন। পরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মাহবুব ফকির ও নুরুজ্জামান হাওলাদার আহত হয়। পরবর্তীতে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, মিছিল থেকে ইটপাটকেল ছোড়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানতে পেরেছি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ