1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
কলাপাড়ায় মামার বাসা থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

কলাপাড়ায় মামার বাসা থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পটুয়াখালীর কলাপাড়ায় মামার বাসা থেকে হালিমা জান্নাত মালিহা (২৪) নামের এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা।

নিহত শিক্ষার্থী হালিমা জান্নাত মালিহা কলাপাড়া উপজেলার মহিপুরের বাসিন্দা শহীদ মোল্লার মেয়ে। তিনি কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজে বিএ (পাস কোর্স) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। লাশ উদ্ধারের বিষয় বরিশালটাইমসকে নিশ্চিত করেন কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ। তিনি বলেন, ‘ঘটনাস্থল থেকে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছ। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে পার্শ্ববর্তী উপজেলা আমতলীর বাসিন্দা শাহাজাদা হাওলাদারের ছেলে আল হাদী মোহাম্মদ আবিরের সঙ্গে বিয়ে হয় মালিহার। দাম্পত্যজীবনেও লেখাপড়া চালিয়ে যাওয়ার কারণে কলাপাড়া পৌর শহরের মুসলিমপাড়া এলাকার বাসিন্দা মামা মহিউদ্দিন মিলন তালুকদারের বাসায় থেকে ক্লাস করতেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর ঘরের দরজা বন্ধ ছিল। এতে তাঁর কোনো সাড়াশব্দ না পেয়ে দরজায় গিয়ে ডাকাডাকি করেন স্বজনেরা। পরে সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন তাঁরা। পরে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় দরজা ভেঙে পুলিশ লাশ উদ্ধার করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ