1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভরাট বালু বোঝাই ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

ভরাট বালু বোঝাই ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু 

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১২ 0 বার সংবাদি দেখেছে
লালপুর (নাটোর) প্রতিনিধি // নসটোরের লালপুরে বালু-ভরাট বোঝাই ট্রাক্টর উল্টে বিশাল আলী (২০) নামে এক চালক নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (৯ মে) রাত ১ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বিশাল উপজেলার কয়লার ডহর এলাকার মৃত লিটন সরদারের ছেলে ও মঞ্জিল পুকুর কৃষি কারিগরি বাণিজ্যিক মহাবিদ্যালয় ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু বলেন,  কয়লার ডহর এলাকায় ভরাট বালু বোঝাই একটি ট্রাক্টর নদী থেকে উঠতে গিয়ে উল্টে গেলে ট্রাক্টরের নিচে চাপা পড়ে চালক বিশাল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আশাঙ্কাজনক অবস্থায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গত রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায়  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত বিশালের মা বিলকিছ বেগম (৪০) জানান গত ৭ফেব্রুয়ারি স্বামী মৃত্যুর পর কলেজ পড়ুয়া একমাত্র সন্তান  সংসারের হাল ধরেছিল। পড়াশুনার পাশাপাশি জিয়ারুলের ইট ভাটায় ট্রাক্টর চালিয়ে সংসারের খরচ যোগান দিতো। বুধবার দুপুরে হঠাৎ করে বালু – ভরাট বোঝাই ট্রাক্টর উল্টে গুরুতর আহত হয়। আহত অবস্থায় প্রথমে লালপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে  চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  নাছিম আহমেদ  বলেন এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ