1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে গুলিবিদ্ধ সাবেক চেয়ারম্যানের মৃত্যু ও মোটরসাইকেল কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

নড়াইলে গুলিবিদ্ধ সাবেক চেয়ারম্যানের মৃত্যু ও মোটরসাইকেল কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১১ মে, ২০২৪
  • ২৫ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে // নড়াইলে গুলিবিদ্ধ সাবেক চেয়ারম্যানের মৃত্যু ও
মোটরসাইকেল কেড়ে নিল কলেজছাত্রের প্রাণ।
মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিল কলেজছাত্রের প্রাণ নড়াইল সদর উপজেলায় বেপরোয় গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল মামুন সমাদ্দার (২২) নামে এক কলেজছাত্রের। এসময় মোটরসাইকেলের ধাক্কায় আহত হয় কাজেম আলী (৩৫) নামে আরো এক পথচারী। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি, নড়াইল থেকে জানান, শনিবার (১১ মে) সকালে নড়াইল-ফুলতলা সড়কে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মামুন সমাদ্দার নামের ওই কলেজ ছাত্রের।
নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম মুঠোফোনে দুর্ঘটনায় নিহতের বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন।
মামুন নড়াইল পৌরসভার রঘুনাথপুর গ্রামের বাবলু সমাদ্দারের ছেলে। তিনি নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। আহত কাজেম আলী নড়াইল পৌরসভার উজিরপুর গ্রামের আজিজ মন্ডলের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালের নির্জন সড়কে নড়াইল থেকে ফুলতলা অভিমুখে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন মামুন। পথিমধ্যে কাড়ার বিলের মাঝ বরাবর উঁচু ব্রিজ অতিক্রমের সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় নড়াইলগামী বাইসাইকেল আরোহী মাটি কাটা শ্রমিককে ধাক্কা দিয়ে সড়কে ছিটকে পড়েন তিনি। এতে প্রচণ্ড আঘাত লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুমড়ে মুচড়ে যায় তার মোটরসাইকেল। এ অবস্থায় পথচারিরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, মামুনের মোটরসাইকেলের ধাক্কায় আহত শ্রমিককে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল নেওয়া হয়েছে। আহত কাজেম আলীর বা পা ও ডান হাত ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
ওসি মো.সাইফুল ইসলাম বলেন, নিহতের লাশ নড়াইল সদর হাসপাতালে রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে অপরদিকে
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, নড়াইলে গুলিবিদ্ধ সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু
নড়াইলে গুলিবিদ্ধ সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু
দুর্বৃত্তদের গুলিতে আহত নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শিকদার মোস্তফা কামাল (৪৮) মারা গেছেন।
শুক্রবার (১০ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লোহাগড়া উপজেলার কুন্দশি এলাকায় গুলিবিদ্ধ হলে তাকে রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। রাস্তাতেই তিনি মারা যান।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।
নিহত মোস্তফা কামাল শিকদার উপজেলার মঙ্গলহাটা গ্রামের আকরাম হোসেন শিকদারের ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এবং মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধায় কুন্দশি এলাকার একটি বাড়িতে শালিসে যান মোস্তফা। শালিস শেষে বাড়ি ফেরার পথে কুন্দশি এলাকার সমির শিকদারের বাড়ির সামনে পৌঁছালে দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে আহত হন মোস্তফা কামাল। পরে স্থানীয়রা তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। তবে পথেই তিনি মারা যান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ