1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে পরীক্ষা-নিরীক্ষা ছাড়াই অস্ত্রোপচার, তরুণীর মৃত্যু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

বরিশালে পরীক্ষা-নিরীক্ষা ছাড়াই অস্ত্রোপচার, তরুণীর মৃত্যু

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১২ মে, ২০২৪
  • ২১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশালের উজিরপুর উপজেলায় পরীক্ষা-নিরীক্ষা না করে অ্যাপেন্ডিসাইটিসের অস্ত্রোপচার করতে গিয়ে একজনের মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার রাত ১২টায় উপজেলার পশ্চিম সাতলা ‘মায়ের দোয়া ক্লিনিক অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে বলে উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান  জানান।

মৃত সুমাইয়া আক্তার (১৮) আগৈলঝাড়া উপজেলার খাজুরিয়া গ্রামের হেলাল মীরের মেয়ে। স্বজনদের বরাতে পরিদর্শক তৌহিদুজ্জামান বলেন, সুমাইয়ার পেটের ডান পাশে ব্যথা হলে তার বড় ভাই রবিউল মীর শনিবার বিকেলে তাকে মায়ের দোয়া ক্লিনিক অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে আনেন।

“সেখানে কোনো ধরনের পরীক্ষা-নিরীক্ষা না করে অ্যাপেন্ডিসাইটিসের হয়েছে জানিয়ে রাত সাড়ে ৮টায় অস্ত্রোপচার করতে নিয়ে যায় তাকে। ওই ক্লিনিকের চিকিৎসক সাধন বসু অস্ত্রোপচার করেন। রাত সোয়া ৯টার দিকে অস্ত্রোপচারের কক্ষ থেকে বের হয়ে চিকিৎসক সাধন বসু স্বজনদের জানান, রোগীর অবস্থা ভালো না। রাত ১২ টার দিকে ক্লিনিক কর্তৃপক্ষ সুমাইয়াকে মৃত ঘোষণা করে।”

তৌহিদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তরণীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্ত করার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এ বিষয়ে ওই ক্লিনিক পরিচালক ডা. রেজাউল করিমের মোবাইলে ফোন দিয়ে বন্ধ পাওয়া যায়। বরিশাল জেলা সিভিল সার্জন মারিয়া হাসান বলেন, রোগী মৃত্যুর কোনো খবর এখনও পায়নি। রোগীর স্বজন যদি অভিযোগ দেয়, তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ