1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ১১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // টাঙ্গাইলে এসএসসি পরীক্ষা দেওয়া অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না নামের যমজ বোন জিপিএ-৫ পেয়েছে। অর্পিতা ও অর্না দুইজনে একই নম্বর পেয়েছে। তারা প্রত্যেকে ১১২৩ নম্বর করে পেয়েছে।

এমন সাফল্যে খুশি তাদের মা সুস্মিতা ঘোষ ও বাবা অনুপ কুমার সাহা। বাবা অনুপ কুমার সাহা টাঙ্গাইল ওয়ালটন প্লাজায় সিনিয়র এক্সিকিউটিভ ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। জানা গেছে, টাঙ্গাইল পৌর শহরের বাসিন্দা অনুপ কুমার সাহার যমজ মেয়ে অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না টাঙ্গাইলের ডেফোডিল ইন্টারন্যাশনাল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। তারা একসঙ্গেই বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছে।

সোমবার এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফলে দেখা গেছে যমজ বোনের প্রত্যেকে ১১২৩ নম্বর পেয়ে জিপিএ-৫ পেয়েছে। অর্পিতা ও অর্না জানায়, আমরা যমজ বোন। একই স্কুলে পড়েছি একইসঙ্গে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি; তাও জিপিএ-৫ পেয়ে।

খুবই খুশি লাগছে আমাদের। বাবা-মা সবসময় আমাদের ভালো রেজাল্ট করার জন্য অনুপ্রেরণা দিতেন। ভবিষ্যতে ডাক্তার, ইঞ্জিনিয়ার অথবা প্রশাসন ক্যাডার হওয়ার ইচ্ছা আছে। অনুপ কুমার সাহা বলেন, আমার যমজ মেয়ে খুবই মেধাবী। তাদের এই ফলাফলে খুশি আমার পরিবার। দুইটি মেয়ে সামনের দিকে আরও ভালো ফলাফল করবে সেই প্রত্যাশা করি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ