1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ও চিত্রা নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

নড়াইলে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ও চিত্রা নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৮ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি, নড়াইল থেকে // নড়াইলে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ও চিত্রা নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ। নির্মাণাধীন ভবন থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। নড়াইল সদর পৌরসভার একটি নির্মাণাধীন বহুতাল ভবন থেকে জয় গোস্বামী (১৭) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে নড়াইল সদর থানা পুলিশ। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি, নড়াইল থেকে জানান, বুধবার (১৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল সদর পৌরসভার রূপগঞ্জ বাজার এয়াকার একটি নির্মাণাধীন বহুতল ভবন থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
নড়াইল সদর থানা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
জয় গোস্বামী সদর পৌরসভার বাহিরডাঙ্গা এলাকার পরিমল গোস্বামীর ছেলে। সে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে জয় তার চাচার সঙ্গে দেখা করার জন্য রূপগঞ্জ বাজারের উদ্দেশে বের হয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল পৌরসভার রূপগঞ্জ এলাকায় নির্মাণাধীন বহুতল ভবনের ৫ তলায় এক কিশোরের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরের লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে নিহতের মৃত্যুর বিষয়ে তার পরিবার বা স্বজনেরা বিস্তারিত তথ্য জানাতে রাজি হননি।
এ বিষয়ে নড়াইল সদর থানা পুলিশের ওসি মো.সাইফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় আ
ইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। অপরদিকে
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি, নড়াইল থেকে জানান,
চিত্রা নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ। নড়াইল সদর উপজেলায় চিত্রা নদীতে গোসল করতে নেমে রাজ শেখ (১২) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছেন। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি, নড়াইল থেকে জানান, মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যার দিকে উপজেলার বরাশুলা গ্রামে চিত্রা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয় সে। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।
নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন। নিখোঁজ রাজ শেখ বরাশুলা গ্রামের মো.সাইফুর রহমানের ছেলে ও স্থানীয় বরাশুলা প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার আছরের নামাজের পর বাড়ি থেকে বের হয়ে বন্ধুদের সাথে ফুটবল খেলে রাজ। পরে সন্ধ্যার দিকে পার্শ্ববর্তী চিত্রা নদীতে সঙ্গীদের সাথে নিয়ে গোসল করতে নামে। তখন নদীতে তীব্র স্রোত থাকায় রাজকে টেনে নিয়ে যায়। এসময় রাজের সঙ্গী ও আশপাশ থেকে স্থানীয়রা এসে নদীতে নেমে খোঁজখুজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে নড়াইল ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাতেই উদ্ধার অভিযান চালায়। এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.মাসুদ রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা নিশ্চিত হয়ে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। পরে ডুবুরি দল রাত ১০ টার দিকে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে । তবে তার সন্ধান পাওয়া যায়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ