1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পদ্মার চরে রাসেলস ভাইপার কে পিটিয়ে মারল কৃষক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

পদ্মার চরে রাসেলস ভাইপার কে পিটিয়ে মারল কৃষক

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ১৪ 0 বার সংবাদি দেখেছে
লালপুর (নাটোর) প্রতিনিধি // নাটোরের লালপুরে বিস্তীর্ণ পদ্মার চরে বাদামের খেতে ৪টি রাসেলস ভাইপার পিটিয়ে মেরেছে স্থানীয় কৃষকরা।
শনিবার (২২ জুন ২০২৪) দুপুরে উপজেলার লালপুর ইউনিয়নের পদ্মার চরে একটি বাদামের খেতে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে পদ্মার চর ও নদীর তীরবর্তী মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
স্থানীয় সোহান আলী জানান,  কয়েকজন কৃষক দুপুরে লালপুরে চরের বাদাম খেতে বাদাম তুলতে যান। বাদাম তোলার এক পর্যায়ে তারা একটি সাপ দেখতে পান। এসময় কৃষকের চিৎকারে আশপাশের কৃষকরা এগিয়ে এসে সাপটিকে দেখে পিটিয়ে মেরে ফেলেন। এসময় পাশে আরও তিনটি রাসেলস ভাইপার সাপের বাচ্চা দেখতে পেয়ে সেগুলোও  মেরে ফেলেন। কিন্তু সেই সাপগুলো যে রাসেলস ভাইপার (চন্দ্রবোড়া) এটি তাদের জানা ছিল না।
স্থানীয় কৃষকরা জানান, সাপটি যে এতো ভয়ঙ্কর বিষ বহন করে সেটি তাদের জানা ছিল না। মেরে ফেলার পরে তারা জানতে পারেন এগুলো বিষাক্ত রাসেলস ভাইপার সাপ।
এ বিষয়ে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুরুজ্জামান শামিম বলেন, চারটি রাসেলস ভাইপার সাপ মেরে ফেলার বিষয়টি শুনেছি। এতে আতঙ্কিত না হয়ে চরের কৃষকসহ সকলকে সতর্কভাবে চলাফেরার পরামর্শ দেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ