1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাগেরহাটে রায়েন্দায় আগুনে ২০টি দোকান পুড়ে ছাই - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

বাগেরহাটে রায়েন্দায় আগুনে ২০টি দোকান পুড়ে ছাই

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৬ 0 বার সংবাদি দেখেছে

এস. এম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট // বাগেরহাটের শরণখোলার রায়েন্দা বাজার পাঁচ রাস্তার মোড়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে আকস্মিক এ আগুনে বাজারের মিষ্টির দোকান, মুদি দোকান, ফার্মেসি, ইলেকট্রনিকস, প্লাস্টিক পণ্যসহ ২০টি দোকান পুড়ে ছাই দুই কোটি টাকার  ক্ষতি হয়েছে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ঘন্টাব্যাপী চেষ্টা ও রাত ১১ টার দিকে মুষলধারের বৃষ্টি শুরু হলে আগুন নিয়ন্ত্রণে আসে।

শরণখোলা ও মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পরে মধ্যে রাত ১১টার দিকে বৃষ্টি শুরু হলে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে।

রায়েন্দা বাজার কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বাবুল জানান, আগুনে বাজারের মিষ্টির দোকান, মুদি দোকান, ফার্মেসি, ইলেকট্রনিকস, প্লাস্টিক পণ্যসহ অন্তত ২০টি দোকান পুড়ে ছাই হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে তাদের অন্তত দুই কোটি টাকার ক্ষতি হয়েছে। শুরুতেই আগুন নিয়ন্ত্রণে না আসার কারণ হিসেবে ফায়ার সার্ভিসের গাফিলতিকে দায়ী করেন তিনি। একই সঙ্গে সরকারের কাছে ক্ষতিপূরণের দাবি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ