1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরগুনায় সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে মায়ের মৃত্যুুুুুু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

বরগুনায় সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে মায়ের মৃত্যুুুুুু

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ১৩ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রহিতবেদক // বরগুনার আমতলীতে সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন মা পুষ্প বেগম (৭০)। এ ঘটনায় মোটরসাইকেলের চালক রুবেল সিকদার (৩৫) নামের আরেকজন নিহত হয়েছেন। রবিবার (৩০ জুন) সকাল ৭টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের ডাক্তার বাড়ি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল থেকে একটি লাশবাহী অ্যাম্বুলেন্সে করে ছেলে আলম হাওলাদারের মরদেহ নিয়ে কলাপাড়ার ধানখালী নিশানবাড়িয়া গ্রামের বাড়ি ফিরছিলেন মা পুষ্প বেগম।

বরগুনার আমতলী মহাসড়কের ডাক্তার বাড়ি নামক স্থানে এলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লাশবাহী অ্যাম্বুলেন্সটি সড়কের পাশে একটি পুকুরের মধ্যে পড়ে যায়।

এতে অ্যাম্বুলেন্সে থাকা পুষ্প বেগম ও মোটরসাইকেলচালক রুবেল সিকদারসহ অন্য যাত্রীরা আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুষ্প বেগম ও রুবেল সিকদারকে মৃত ঘোষণা করেন। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘আমতলী ডাক্তার বাড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনার তথ্য পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এতে দুজন নিহত আর একজন গুরুতর আহত হয়েছেন। তাকে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ