1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মেডিকেলে কলেজ ছাত্রী লাঞ্ছিত করা ঘটনা পানিসম্পদ প্রতিমন্ত্রীর হস্তক্ষেপে সমাধান - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

মেডিকেলে কলেজ ছাত্রী লাঞ্ছিত করা ঘটনা পানিসম্পদ প্রতিমন্ত্রীর হস্তক্ষেপে সমাধান

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ১৫ 0 বার সংবাদি দেখেছে
বরিশালে চিকিৎসা নিতে যাওয়া কলেজ ছাত্রীকে লাঞ্ছিত করার ঘটনায় পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি  কঠোর হুশিয়ারী দিয়ে দ্রুত সুষ্ঠু তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দিয়েছেন।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৮ জুন চিকিৎসা সেবা নিতে যাওয়া বরিশাল বিএম কলেজের বোটানি বিভাগের  এক ছাত্রীকে শারিরীকভাবে লাঞ্চিত করার ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে ভাইরাল হলে বিষয়টি হাসপাতাল ব্যবস্হাপনা কমিটির সভাপতি, বরিশাল সদর -৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ)জাহিদ ফারুক শামীমের নির্দেশে   বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক ডা. সাইফুল ইসলাম এর সাথে সাক্ষাৎ করে এবিষয়ে সার্বিক খোজ খবর নিয়ে আলোচনা করেন  প্রতিমন্ত্রী’র সহকারী একান্ত সচিব ডাঃ মো: মাসুদুর রহমান। এসময়ে বিএম কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমিনুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন।
এরপর ভুক্তভোগী রোগীর সাথে কথা বলে বিস্তারিত জেনে প্রতিমন্ত্রী কে অবহিত করা হয়েছে।ভুক্তভোগী কলেজ ছাত্রী তার সাথে ঘটে যাওয়ার ঘটনার তিনি সুষ্ঠ বিচার চান এবং এ ধরনের ঘটনা যেন আর পুনরাবৃত্তি না হয়,সে ব্যাপারে হাসপাতাল কতৃপক্ষ ও সংশ্লিষ্টদের নিকট জোর দাবি জানান।
শেবাচিম হাসপাতালের পরিচালক এর কক্ষে ভুক্তভোগীর উপস্থিতিতে,হাসপাতালের  পরিচালককে মেয়েটির অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে হাসপাতালের কোন কর্মচারী জড়িত থাকলে,অতি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্হা নেয়ার পরামর্শ দেন।
তিনি এ ব্যপারটি নিয়ে কেউ যাতে পরিস্থিতি ধোঁয়াশা করে ঘোলা পানিতে মাছ শিকার না করতে পারেন সে ব্যাপারেও হাসপাতালের পরিচালক ও বিএম কলেজের অধ্যক্ষকে পরামর্শ দেন।
হাসপাতালের পরিচালক ডা.সাইফুল ইসলাম,বিএম কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমিনুল ইসলাম সহ উপস্থিত সকলে মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বিষয়টি অতি গুরুত্বের সাথে  পর্যালোচনা করে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান।
এসময় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক, ঊর্ধ্বতন কর্মকর্তা সহ পানি সম্পদ প্রতিমন্ত্রীর ব্যাক্তিগত কর্মকর্তা মহিউদ্দিন রানা,বাংলাদেশ আওয়ামিলীগ এর কেন্দ্রীয় কমিটির ত্রান বিষয়ক উপকমিটির সদস্য নিক্সন সজিব,বিএম কলেজ ছাত্রলীগ ,মেডিকেল কলেজ ছাত্রলীগ সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ