1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ গ্রেফতার ২ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

নড়াইলে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ গ্রেফতার ২

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৭ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইলের লোহাগড়া উপজেলায় জুয়ার আসর থেকে ইউপি সদস্য (মেম্বার) ফরিদ মোল্যা (৩৫) এবং আসলাম শেখ (৪৫) নামে দুই জুয়াড়িকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। উজ্জ্বল রায়, নড়াইল জেলা  প্রতিনিধি জানান, মঙ্গলবার (২ জুলাই) তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালাতে পাঠিয়েছে পুলিশ। এর আগে গত সোমবার (১ জুলাই) রাতে উপজেলার বাহিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তৌফিক হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতার মো. ফরিদ মোল্যা উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) এবং ঈশাণগাতী গ্রামের মান্নান মোল্যার ছেলে। আসলাম শেখ একই উপজেলার বাহিরপাড়া গ্রামের মৃত ইউনুস শেখের ছেলে।
পুলিশ জানায়, সোমবার রাতে লোহাগড়া উপজেলার বাহিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ধানক্ষেতে জুয়ার আসর বসেছে— এমন গোপন সংবাদ পেয়ে লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তৌফিক হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এসময় ৬/৭ জুয়াড়ি দৌড়ে পালিয়ে গেলেও ইউপি সদস্যসহ আরও এক জুয়াড়িকে গ্রেফতার করে পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকা জব্দ করে পুলিশ।
এসআই তৌফিক হাসান জানান, সোমবার রাতে অভিযান চালিয়ে এক ইউপি সদস্যসহ দুজনকে জুয়ার আসর থেকে গ্রেফতার করি। মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ