1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলের চন্ডিবরপুর ও কলাবাড়িয়া ইউপিতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ১২জন প্রার্থীর মনোনয়নপত্র জমা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

নড়াইলের চন্ডিবরপুর ও কলাবাড়িয়া ইউপিতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ১২জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ১৩ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইল জেলার দুটি ইউপিতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ১২জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে।
মনোনয়নপত্র জমাদানের শেষদিনে বৃহস্পতিবার (৪ জুলাই) নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নে ৬ জন ও কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নে ৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
উজ্জ্বল রায়, নড়াইল জেলা  প্রতিনিধি জানান, এছাড়া নড়াইল সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ডে উপ নির্বাচনে ২ জন ও তুলারামপুর ইউপির ১নং ওয়ার্ডে সদস্য পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার শামীম আহমাদ জানান, ৩নং চন্ডিবরপুর ইউপিতে ৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন রতডাঙ্গা গ্রামের মোঃ সাজ্জাদ হোসেন, বাধাল গ্রামের মোঃ মাসুদুর রহমান (গুলু), পাইকমারী গ্রামের মোঃ নুরুল ইসলাম, ফেদী গ্রামের মোঃ মিজানুর রহমান, রতডাঙ্গা গ্রামের জাহিদুর রহমান,  ও গোয়ালবাথান গ্রামের সৈয়দ তারিকুল ইসলাম।
এই ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় তিনি পদত্যাগ করেন। নির্বাচনে অংশগ্রহণ করে তিনি জয়লাভ করেন।
এছাড়া সদর উপজেলার মুলিয়া ইউপির সংরক্ষিত ৩নং ওয়ার্ডে উপ-নির্বাচনে মিতালী বিশ্বাস ও সুন্দরী বালা বাগচী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সদর উপজেলার তুলারামপুর ইউপির ১নং ওয়ার্ডে উপ-নির্বাচনে সাধারণ সদস্য পদে পঞ্চানন রায় ও দিবাকর সিংহ মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এছাড়া কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউপিতে উপ-নির্বাচনে ৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
প্রার্থীরা হলেন মোঃ সোহেল রানা, মোঃ হাফিজুর রহমান, শেখ সিরাজ উদ্দিন, এম,এম আবুল হাসান,  শেখ সাদি ও মাহমুদুল হাসান কায়েস।
এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েস উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। অবশ্য তিনি উপজেলা পরিষদ নির্বাচনে হেরে যাওয়ায় পুনরায় উপ-নির্বাচনে অংশগ্রহণ করছেন।
জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিলো ৪ জুলাই, যাচাই-বাছাই ৫ জুলাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই, প্রতীক বরাদ্দ ১১ জুলাই এবং আগামী ২৭ জুলাই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ