1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মোরেলগঞ্জে প্রবাসীর পরিবারকে ফাঁসাতে নিজের ঘর নিজে ভেংগে প্রতিপক্ষকে হয়রানীর অভিযোগ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

মোরেলগঞ্জে প্রবাসীর পরিবারকে ফাঁসাতে নিজের ঘর নিজে ভেংগে প্রতিপক্ষকে হয়রানীর অভিযোগ

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১১ 0 বার সংবাদি দেখেছে

বাগেরহাট প্রতিনিধি // বাগেরহাটের মোরেলগঞ্জে নিজের ঘর নিজে ভেংগে প্রতিপক্ষকে ফাঁসানোর ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে মোরেলগঞ্জ পৌরসভার ভাইজোড়া গ্রামের মৃত মহিদ মল্লিকের স্ত্রী শ্যামলী বেগম তার বোন লাকি ইয়াসমিন এর সাথে বিরোধপূর্ন জমিতে থাকা বসতঘর ভেংগে নতুন বিল্ডিং তৈরি করার জন্য লোকজন নিয়ে ঘর ভেংগে মালামাল অন্যত্র সরিয়ে নিতে থাকে। এসময় লাকি ইয়াসমিন তাকে নতুন বিল্ডিং করা যাবেনা মর্মে জানালে শ্যামলী বেগম ৯৯৯ এ ফোন দিয়ে লাকি ইয়াসমিন ও তার ছেলে-মেয়ের নামে মিথ্যা অভিযোগ জানায়।
৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে ঘর ভাংগার কাজ বন্ধ রাখতে বলে।
ঘটনার বিষয়ে হয়রানীর শিকার লাকি ইয়াসমিন বলেন সকাল ০৭.০০ টার দিকে শ্যামলি বেগম লোকজন নিয়ে তার বসতঘর ভাংগার জন্য আসে। সে তখন সেখারে বিল্ডিং বানাবে বলে ঘর ভেংগে যায়গা পরিস্কার করবে। এক পর্যায়ে লাকি ইয়াসমিন উক্ত বিরোধপুর্ন যায়গায় নতুন কোন ঘর তৈরি করা যাবেনা বলে বাধা দিতে গেলে শ্যামলী বেগম ৯৯৯ এ ফোন করে পুলিশ ডেকে আনে। সে ও তার ছেলে-মেয়ে ভয়ে কোথাও বের হতে পারছে না।
এ বিষয়ে জানার জন্য শ্যামলী বেগমের সাথে যােগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, জমিজমা সংক্রান্ত বিষয়ে দুই বোনের মধ্যে বিরোধ চলে আসছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্হা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ