1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
গভীর রাতে ঝড়ের কবলে লঞ্চ: কোস্টগার্ডের সহায়তায় ৭০ যাত্রী উদ্ধার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

গভীর রাতে ঝড়ের কবলে লঞ্চ: কোস্টগার্ডের সহায়তায় ৭০ যাত্রী উদ্ধার

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৯২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ব‌রিশালে ঝড়ের কবলে পড়ে দুর্ঘটনার শিকার রাজধানী ঢাকাগামী একটি লঞ্চ থেকে প্রায় ৭০ জন যাত্রীকে উদ্ধার করা হয়েছে। এম ভি আল-ওয়ালিদ-৯ লঞ্চ থেকে শুক্রবার রাতে তাদের উদ্ধার করে কোস্টগার্ড।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘শুক্রবার রাত সোয়া ৯টার দিকে ভোলার ইলিশা লঞ্চঘাট থেকে এম ভি আল-ওয়ালিদ-৯ লঞ্চটি প্রায় ৭০ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। সোয়া ১২টার দিকে লঞ্চটি মেহেন্দিগঞ্জের কালীগঞ্জ উলানিয়া এলাকা দিয়ে যাওয়ার সময় লঞ্চটি বৈরী আবহাওয়ার কবলে পড়ে।

‘এ সময় লঞ্চটি লঞ্চঘাটের পন্টুনসংলগ্ন ব্লকের ওপর উঠে যায়। খবর পেয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের কালীগঞ্জ স্টেশনের সদস্যরা যাত্রীদের উদ্ধার করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ