1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মেকআপের পর মুখ দেখে বিয়ে ভাঙলেন পাত্র - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

মেকআপের পর মুখ দেখে বিয়ে ভাঙলেন পাত্র

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৫১ 0 বার সংবাদি দেখেছে
আন্তর্জাতিক ডেস্ক // কয়েক ঘণ্টা পরেই ছিল বিয়ে। পাত্রীকে সাজানোর জন্য পাঠানো হয়েছিল পার্লারে। কিন্তু বিউটিশিয়ানের দেয়া প্রসাধনী ব্যবহারের পরই বাঁধলো বিপত্তি। মুখ ফুলে ঢোল হয়ে গেল পাত্রীর। যার জেরে ভেঙে গেছে বিয়ে। ভারতের কর্নাটকের হাসান জেলার আরাসিকেরে গ্রামে এ ঘটনা ঘটে। পাত্রী বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন।

 

পাত্রীর মুখ ফুলে কালো হয়ে যাওয়ায় দেখেই বিয়ে করতে অস্বীকার করেন পাত্র। পাত্রীর পরিবারের পক্ষ থেকে ওই বিউটিশিয়ানের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

মেকআপ করাতে গিয়ে বিপাকে পড়া পাত্রীর অভিযোগ, গঙ্গা নামের ওই বিউটিশিয়ান তাকে অভিনব সাজে সাজিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই মতো অভিযুক্ত তার মুখে প্রসাধনী লাগিয়ে গরম বাষ্প দিতে শুরু করেন। সেই গরম বাষ্পের কারণেই তার মুখ পুড়ে গিয়েছে বলে অভিযোগ করেছেন পাত্রী।

ওই পাত্রীর পরিবার গঙ্গার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছে। সূত্র: আনন্দবাজার

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ