1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মেহেন্দিগঞ্জের আন্ধারমানিকে শ্যালকের দায়ের কোপে ভগ্নিপতি নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

মেহেন্দিগঞ্জের আন্ধারমানিকে শ্যালকের দায়ের কোপে ভগ্নিপতি নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ২৪৩ 0 বার সংবাদি দেখেছে

নিউজ ডেস্ক।।

মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের বড়বাড়ি এলাকায় শ্যালক টিপু হাওলাদারের দায়ের কোপে ভগ্নিপতি কেতাব আলী সরদার(৬০) নিহত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার পরে কাজিরহাট থানার পুলিশ এসে নিহতের লাশ থানায় নিয়ে গেছে। এসময় রক্তমাখা একটি দা উদ্ধার করে পুলিশ।
ঘটনার বিবরণে নিহতের স্ত্রী সাহানারা এবং মেয়ে কনিকা জানান, মঙ্গলবার ১৬ আগস্ট দুপুরে জমি সংক্রান্ত দ্বন্দ্বের কারণে চরের জমির মধ্যে ঝগড়ার এক পর্যায়ে দায়ের কোপে উভয়ে আহত হয়। পরে টিপুকে চিকিৎসার জন্য প্রথমে মুলাদী হাসপাতাল থেকে বরিশাল প্রেরণ করা হয়। এদিকে দীর্ঘ সময় কেতাব আলী চরের জমিতেই পড়ে থাকে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে লতা বাজারে চিকিৎসার জন্য নিয়ে গেলে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কাজিরহাট থানার অফিসার ইনচার্জ জুবায়ের ঘটনা স্থানে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তিনি জানান উক্ত ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সাহানারা, মেয়ে কনিকা, শাশুড়ি নুরজাহান, নাতি ইমন ও ছোট ভাইয়ের স্ত্রীকে থানায় আনা হয়েছে । পরবর্তীতে মামলার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণকরা হবে। ঘাতক টিপু উক্ত এলাকার সিরাজ হাওলাদারের ছেলে। লতা বাজারের সে একজন ব্যবসায়ী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ