1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
দুমকিতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙার দায়ে যুবক আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

দুমকিতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙার দায়ে যুবক আটক

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ৬২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পটুয়াখালীর দুমকিতে ভাস্কর্য ভাঙার অভিযোগে শরিয়তুল্লাহ (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে দুমকি উপজেলা কমপ্লেক্সের জয়বাংলা চত্ত্বরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আটককৃত যুবকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত শরিয়তুল্লাহ শুক্রবার গভীর রাতে দুমকি উপজেলা কমপ্লেক্সের জয়বাংলা চত্ত্বরে জেলা পরিষদের অর্থায়ণে নির্মিত মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভের উপরে উঠে মাথার অংশ ভেঙে ফেলে দেন।

এ সময় শব্দ শুনে উপজেলা পরিষদের নিরাপত্তাকর্মী ও কোয়ার্টারের কর্মচারীরা যুবককে হাতেনাতে ধরে ফেলে। আটক যুবক শরিয়তুল্লাহর গ্রামের বাড়ি উপজেলার দুমকি মাদরাসা ব্রিজ এলাকায়। তার বাবার নাম মিজানুর রহমান মৃধা। জানা যায়, তিনি তাবলিগ জামায়াতের একজন সক্রিয় কর্মী।

ইউএনও মোঃ আল ইমরানের নির্দেশে যুবককে রাতেই দুমকি থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ গোলাম মর্তুজা ওই যুবকের বিরুদ্ধে নাশকতামূলক ও রাষ্ট্রদ্রোহীতার অপরাধে একটি মামলা দায়ের করেছেন।

দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাষ্ট্রদ্রোহ আইনের নিয়মিত মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ