1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
চেয়ারম্যান হিসেবে এসএম জাকিরকেই চায় বরিশালবাসী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

চেয়ারম্যান হিসেবে এসএম জাকিরকেই চায় বরিশালবাসী

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৬ মে, ২০২৪
  • ২৪ 0 বার সংবাদি দেখেছে

জুবায়ের ইসলাম চৌধুরী // অপেক্ষার প্রহর শেষ হতে যাচ্ছে বরিশাল সদর উপজেলাবাসীর। মাইকিং, লিফলেট বিতরণ, ক্যাম্পেইন ও গনসংযোগের মধ্যে দিয়ে শেষ হচ্ছে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি সপ্তাহের ৮ তারিখ অনুষ্ঠিত হবে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৯৫ হাজার ২৯৯ জন। যার বিপরীতে পরিষদের দ্বায়িত্ব পেতে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৫ জন চেয়ারম্যান প্রার্থী। তবে তার শিক্ষাগতযোগ্যতা এবং সমাজসেবামূলক কার্যক্রমের বিবেচনায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।

 

বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক এসএম জাকির হোসেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের সদস্য। রাজনৈতিক জীবনের শুরু থেকেই তিনি আওয়ামীলীগের সাথে যুক্ত। এর আগেও তিনি বরিশাল সিটি কর্পোরেশন (বসিক) ২০ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচন হয়েছিলেন। তার মোটরসাইকেল প্রতীক বিজয়ের দারপ্রান্তে বলে জানিয়েছেন চরকাউয়া, চন্দ্রমোহম, চরমোনাই, চাদপাশা, চাদপুরা, জাগুয়া,কাশিপুর, রায়পাশা কড়াপুর ইউনিয়নের ভোটারসহ সকল শ্রেণি পেশার মানুষ। সরেজমিনে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, সবাই চায় যোগ্য মানুষ যোগ্য নেতৃত্ব। কথার ফুলঝুড়ি নয় বরং পরিবর্তন চায় উপজেলার উন্নয়নের ক্ষেত্রে। এ বিষয় এসএম জাকির হোসেন বলেন, বরিশালবাসীর জন্য কাজ করার চিন্তা চেতনা থেকেই আমি প্রার্থী হয়েছি। সন্ত্রস,মাদক, চাঁদাবাজ ও নারী শিশু নির্যাতন মুক্ত সমাজ বির্নিমানের পাশাপাশি করতে চাই স্বাস্থ্যসেবার উন্নয়ন।শুধু তাই নয় বেকারত্ব দূরের মধ্য দিয়ে করতে চাই স্মার্ট উপজেলা। এসএম জাকির হোসেন আরও বলেন, আমি যদি নির্বাচিত হই সর্বপ্রথম আমার কাজ হবে হাসপাতালগুলো দালাল মুক্ত করা।

 

যারা নিজেরা সরকারি সুযোগ সুবিধা ভোগ করে সেবা বঞ্চিত করছে সাধারণ মানুষকে। শুধু তাই নয় ১০ ইউনিয়নের সমস্যা খুঁজে বের করে সমাধান করা হবে। এমন ভাবে কাজ করবো দেশের বিভিন্ন স্থান থেকে মানুষ দেখতে আসবে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন মানুষের জন্য কাজ করতে পারি। এদিকে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে কঠোর অবস্থানে থাকার কথা জানিয়েছে নির্বাচন কমিশন। যেকোন পরিস্থিতি মোকাবিলায় সতর্ক অবস্থানে রয়েছে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ