1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে ভুয়া র‍্যাব সদস্য গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

নড়াইলে ভুয়া র‍্যাব সদস্য গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ১৭০ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি  নড়াইল থেকে // নড়াইলে প্রতারণার অভিযোগে ভুয়া র‍্যাব সদস্য গ্রেপ্তার। র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে মুন্সি ওবায়দুর রহমান শান্ত (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে নড়াইলের লোহাগড়া থানা পুলিশ। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি  নড়াইল থেকে  জানান, শনিবার (১৪ জানুয়ারি) তাকে আটক করা হয়। তিনি নড়াইলের লোহাগড়া উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত মুন্সী আব্দুল মোতালেবের ছেলে। মো: সোহেল রানা (৪০) ও মুন্সি ওবাইদুর রহমান শান্ত (৫৫) র‍্যাবের বড় অফিসারের পরিচয় দিয়ে নড়াইলের
লোহাগড়া উপজেলার তুষার আলী খানের পারিবারিক ঝামেলা মেটানোর কথা বলে অর্থ দাবী করে। টাকা দিতে ব্যর্থ হওয়ায় ভুক্তভোগীর উপর উত্তেজিত হয় প্রতারকদ্বয়। তাদের আচরণ দেখে সন্দেহ হলে স্থানীয় জনসাধারণ তাদের আটক করার চেষ্টা করলে মো: সোহেল রানা নামের অপর প্রতারক পালিয়ে যায়।
আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ভুয়া র‌্যাব পরিচায়দানকারী পলাতক অন্য আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। নড়াইলের পুলিশ সুপার  নির্দেশনায় অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি  নড়াইল থেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ