1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মাদরাসার ওপর বিদ্যুতের তার, সরিয়ে নিতে মানববন্ধন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

মাদরাসার ওপর বিদ্যুতের তার, সরিয়ে নিতে মানববন্ধন

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬১ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া রহমাতিয়া দাখিল মাদরাসার শ্রেণি কক্ষের উপরে থাকা পল্লী বিদ্যুতের তার ও খুঁটি সরিয়ে নেওয়ার দাবিতে মানববন্ধন হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে আয়োজিত এ কর্মসূচিতে মাদরাসাটির ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকাবাসী অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- মাদরাসার সভাপতি মো. মুনসুর আলম, সুপার শহিদুল্লাহ আকন, সহ-সুপার ওমর ফারুক, এনামুল কবির।বক্তারা বলেন, মাদরাসার টিনসেড শ্রেণিকক্ষের উপর দিয়ে দীর্ঘদিন ধরে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের হাই ভোল্টেজ তাঁর গেছে।

এছাড়া মাদরাসার মাঠ এবং মাদরাসা কক্ষ সংলগ্ন ২ বৈদ্যুতিক খুঁটি রয়েছে। এরফলে সব সময় দুর্ঘটনার আতঙ্কে থাকতে হচ্ছে শিক্ষার্থীসহ সবাইকে।

সম্প্রতি এ মাদরাসার নামে বহুতল ভবন নির্মাণের বরাদ্দ এসেছে। কিন্তু বিদ্যুতের তার ও খুঁটির কারণে ভবন নির্মাণ কাজ শুরু করাও যাচ্ছে না। তাই দ্রুত তার ও খুঁটি সরিয়ে নিয়ে মাদরাসার উত্তর পাশ দিয়ে নিয়ে যাওয়ার দাবি জানানো হয়।

বক্তারা আরও বলেন, বিষয়টি জানিয়ে মাদরাসা কর্তৃপক্ষ পল্লী বিদ্যুতের জিএম ও ইউএনওকে বরাবরে লিখিত আবেদন করেছেন। পল্লী বিদ্যুৎতের রাজাপুরের এজিএম জানান, লোক পাঠানো হচ্ছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ