1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভোলায় বাসের ধাক্কায় কলেজছাত্রীসহ নিহত ৩ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা

ভোলায় বাসের ধাক্কায় কলেজছাত্রীসহ নিহত ৩

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১২৬ 0 বার সংবাদি দেখেছে
ভোলা ও দৌলতখান প্রতিনিধি // ভোলায় বাসের ধাক্কায় কলেজছাত্রীসহ তিনজন নিহত হয়েছে। আজ শুক্রবার সকালে দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগরের চার নম্বর ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দৌলতখান উপজেলার জয়নগর ইউনিয়নের জয়নগর গ্রামের কয়ছর মাতাব্বরের মেয়ে কলেজ ছাত্রী রিমা আক্তার (১৭), একই বাড়ির জাহাঙ্গীরের মেয়ে শিখা (১৭) ও ওই গ্রামের মো. আবুল কালাম (৫৫) । আবুল কালাম নামে একজন ইজিবাইক চালাচ্ছিলেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন ফকির বলেন, চরফ্যাশন থেকে ভোলাগামী একটি বাস খায়েরহাট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বাসচালককে আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ